Skip to content

১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ | বুধবার | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন সিনেমার জন্য কঠিন প্রস্তুতিতে তাপসী পান্নু

হাতে পায়ের কালশিটে দাগ পড়ে গেছে। তবে তা কোনো আঘাতের জন্য নয়৷ বরং পরবর্তী সিনেমার প্রস্তুতি নিতে গিয়েই এমনটা হয়েছে' জানান তাপসী পান্নু।

আকাশ খুরানার পরিচালিত নতুন সিনেমা 'রশ্মি রকেট' এ রশ্মির চরিত্রে অভিনয় করছেন তাপসী পান্নু। যেখানে একজন খ্যাতনামা দৌড়বিদ হিসেবে নিজের চরিত্রকে তুলে ধরবেন তাপসী। যার খ্যাতি ছড়িয়ে পড়েছে গ্রাম থেকে পুরো বিশ্বে।

তাপসী পান্নু'র অভিনীত সর্বশেষ সিনেমা ছিলো 'থাপ্পড়'। যেখানে তাপসী নিজের দুর্দান্ত অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছিলেন। এমনকি এশিয়া থেকে সেরা ছবির মনোনয়নে জাগয়া করে নিয়েছলো এই ছবি। 

তবে এবার তার থেকেও কঠিন প্রস্তুতি তাপসীর। ছবিকে ঘিরে নিজের উচ্ছ্বাস প্রকাশ করলেন এই বলিউড অভিনেত্রী। জানান, পর্দায় নিজেকে রশ্মির চরিত্রে প্রতিষ্ঠিত করতে মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছেন। তৈরি হচ্ছেন কঠোর পরিশ্রম ও চ্যালেঞ্জ নেওয়ার জন্য। শিগগিরই তার ট্রেনিং শুরু হতে যাচ্ছে। 

চরিত্রের জন্য দৌড়বিদদের মতন বিশেষ ডায়েট চার্টও মেনে চলছেন তাপসী পান্নু। তার ইন্সটাগ্রাম থেকে জানা যায়, তিনি হপিং, স্কিপিং ও দৌড়ানোর জন্য প্রশিক্ষণ নিচ্ছেন। কঠোর পরিশ্রম ও ট্রেনিংয়ের জন্য হাত ও পায়ের পেশিতে কালশিটে দাগ পড়ে গেছে।

'থাপ্পড়' সিনেমার পর আরো একটি বড়সড় চমক দিতে যাচ্ছেন এই অভিনেত্রী। তারজন্যই দিনরাত এক করে এই কঠোর পরিশ্রম আর প্রস্তুতি। ২০২১ সালে এই সিনেমাটি মুক্তি পাবে বলে আশা করা যাচ্ছে।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ