Skip to content

৩রা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তি পাচ্ছে থ্রিলার ওয়েব সিরিজ ‘কিস অফ জুডাস’

সম্প্রতি ড্রাগস ট্রাফিকিং থ্রিলার গল্প নিয়ে নির্মিত হয়েছে বাংলা ওয়েব সিরিজ ‘কিস অফ জুডাস’। হাবীব শাকিলের নির্মাণে ৮ পর্ব নিয়ে আগামী ১৭ জুন মুক্তি হচ্ছে এই সিরিজটি।  ওইদিন ওটিটি প্লাটফর্ম বিনজে সিরিজটি বিনামূল্যে দেখতে পাবেন দর্শকরা।

 

সিরিজটিতে অভিনয় করেছেন গহীন বালুচর খ্যাত আবু হুরায়রা তানভীর, জান্নাতুন নূর মুন, দোয়েল মেশ, ওয়াহিদ তারেক, নাছির উদ্দীন খান, টুটুল চৌধুরী প্রমুখ। এরই মধ্যে ওয়েব সিরিজটির পোস্টার ও ট্রেলার নজর কেড়েছে দর্শকদের।

 

ড্রাগ ট্রাফিকিং থ্রিলার জনরার ওয়েব সিরিজটিতে দেখা যাবে, প্রযুক্তির সাথে সাথে ড্রাগের ধরন এবং প্রয়োগ পরিবর্তন হচ্ছে প্রতিনিয়ত, তার সাথে পাল্লা দিয়ে ড্রাগ ট্রাফিকিং এর বিভিন্ন কৌশল তৈরি হচ্ছে। তেমনি শহরে এক নতুন ড্রাগের ট্রাফিকিং এর কৌশল নিয়ে গল্পে প্রতি নিয়ত সাসপেন্স তৈরি করা হবে। এই ড্রাগের ধরন সম্পূর্ণ আলাদা যা আগে কখনো দর্শক দেখেনি।

 

জানা যায়, ছন্নছাড়া প্রডাকশনের ব্যানারে ওয়েব সিরিজটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন শাহজাহান সৌরভ। দীর্ঘ চারমাস ধরে সিরিজটির স্ক্রিপ্টিং করা হয়। সিরিজটি প্রসঙ্গে নির্মাতা হাবীব শাকিল বলেন, ‘চেষ্টা করেছি ভিন্ন ধরনের একটি গল্প বলতে। পুরা টিম অনেক পরিশ্রম করে কাজটি করেছি। দর্শকের কাছে কেমন লেগেছে এটা এখন দেখার অপেক্ষায়।  

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ