Skip to content

৪ঠা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শনিবার | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামীকাল নারী দিবস উপলক্ষ্যে পাক্ষিক অনন্যার বিশেষ আয়োজন

আন্তর্জাতিক নারী দিবস-২০২২ উপলক্ষে অনুষ্ঠিত হতে যাচ্ছে 'লিঙ্গ সমতাই গড়বে টেকসই ভবিষ্যৎ' বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। মঙ্গলবার (৮ মার্চ) বিকেল ৪টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের অধ্যাপক মোজাফফর আহমেদ চৌধুরী মিলনায়তনে পাক্ষিক অনন্যর উদ্যোগে অনুষ্ঠানটি আয়োজিত হতে যাচ্ছে।

 

অনুষ্ঠানে মূল আলোচক হিসেবে থাকবেন দৈনিক ইত্তেফাক ও পাক্ষিক অনন্যার সম্পাদক তাসমিমা হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. কাবেরী গায়েন, কলামিস্ট ও এইচআর প্রফেশনাল লীনা পারভীন ও উইমেন ইন ডিজিটাল-এর প্রতিষ্ঠাতা আছিয়া নিলা। প্যানেল ডিসকাশনে মডারেটরের দায়িত্ব পালন করবেন অভিনয়শিল্পী বন্যা মির্জা।

 

ফ্যাশন ব্র্যান্ড 'সেলাই'-এর পৃষ্ঠপোষকতায় আন্তর্জাতিক নারী দিবসে নারীর ক্ষমতায়নকে উদযাপন ও তাদের সাথে একই কণ্ঠে সোচ্চার হতে প্রতিবছরের মতো এবারও নানা উদ্যোগ নিয়েছে পাক্ষিক অনন্যা। এরই অংশ হিসেবে ''লিঙ্গ সমতাই গড়বে টেকসই ভবিষ্যৎ''-এই প্রতিপাদ্যকে ধারণ করে তরুণ প্রজন্মকে সচেতন ও অসমতার বিরুদ্ধে সোচ্চার করে গড়ে তোলার তাগিদেই সংগঠনটির এমন আয়োজন। নারীর ক্ষমতায়নকে উদযাপন করার পাশাপাশি পাক্ষিক অনন্যা একই কণ্ঠে সোচ্চার হতে চায় নারী নির্যাতনের বিরুদ্ধে।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ