Skip to content

২রা অক্টোবর, ২০২২ খ্রিষ্টাব্দ | রবিবার | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আনুশকার মাতৃত্বকালীন ফ্যাশনও মন কাড়ছে নেটিজেনদের

নতুন বছরের জানুয়ারিতেই মা হবেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়তই সরব এই অভিনেত্রী।  মাতৃত্বকালীন সময়ের  বিভিন্ন ধরনের ছবি অনুরাগীদের সাথে শেয়ার করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। 

 

বরাবরই ফ্যাশন সচেতন আনুশকা, ব্যতিক্রম ঘটেনি প্রেগন্যান্সিতেও। মাতৃত্বকালীন সময়ে একঘেয়ে ফ্যাশন নয় বরং নিজের ইচ্ছে মতো আরামদায়ক পোশাক বেছে নিয়েছেন তিনি। 
কিছু দিন আগেই যশ রাজ স্টুডিও- তে দেখা গিয়েছে হলুদ রঙের মিনি ড্রেসে। সঙ্গে পায়ে স্নিকার্স জুতা। হলুদ রঙের এই মিনি ড্রেসটি ডিজাইন করেছেন অনিতা ডংরে, যার দাম ১৬ হাজার ৯০০ টাকা। এবং মেলিসা কোম্পানির স্নিকার্স, দাম হল ৪ হাজার ১৯৯ টাকা।

 

চলতি মাসের শুরুতে আইপিএল ২০২০-তে বিরাটের খেলা দেখতে গিয়ে পরেছিলেন লাল রঙের একটি ড্রেস। তাও নেহাত কম মুগ্ধ করেনি নেটিজেনদের।  প্রেগন্যান্সির সময় একদম হাত পা গুটিয়েও বসে নেই এই অভিনেত্রী। নীল রঙের একটি লং ড্রেস সঙ্গে সাবধানতার কথা মেনে মুখে মাস্ক একটি শ্যুটিং লোকেশনে দেখা গিয়েছিল তাকে। কিছু দিন আগে বিরাটের ৩২-বছরের জন্মদিনের পার্টিতে আনুশকাকে দেখা যায়  গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্ট ড্রেসে।  যেখানে স্পষ্ট বোঝা যাচ্ছিল তার বেবি বাম্প।

 

এক কথায় মাতৃত্বকালীন সময়েও নিজের ফ্যাশন সচেতনতা দেখিয়ে  সোশাল মিডিয়ায় বাজিমাত করছেন এই অভিনেত্রী। ভারী কোনো সাজ নয়, হালকা মেকআপ এবং কমফোর্টেবল পোশাকেই মন কাড়ছেন নেটিজেনদের।