Skip to content

২১শে মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | মঙ্গলবার | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মুঠোফোনে দেশবাসীকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা জ্ঞাপন

মুঠোফোনে এক অডিও বার্তার মাধ্যমে ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। ঈদের এই  শুভেচ্ছা বার্তাটি গত দুই দিন ধরে দেশের সব মোবাইল ব্যবহারকারীদের কাছে পাঠানো হচ্ছে। 

 

নাগরিকদের মুঠোফোনে যথারীতি কল আসছে। রিসিভ বাটন চাপলেই শোনা যাচ্ছে তার শুভেচ্ছাবার্তা। শুভেচ্ছাবার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, 'হ্যালো, আমি শেখ হাসিনা বলছি, আসসালামু আলাইকুম। বছর ঘুরে আবার আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদুল ফিতর। আমি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি'।

 

বার্তায় চলমান করোনা মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদুল ফিতর সবার মাঝে আনন্দ বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন শেখ হাসিনা। একই সঙ্গে ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের কল্যাণে আত্মনিয়োগ করার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি। অডিও বার্তায় করোনাভাইরাসের বিস্তাররোধে স্বাস্থ্যবিধিগুলো যথাযথভাবে মেনে চলার জন্য সবাইকে অনুরোধ জানিয়ে তিনি বলেন, 'ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন, ঈদ মোবারক'।

 

৩০ সেকেন্ডের ওই বাণীতে প্রধানমন্ত্রী দেশের শিক্ষা খাতে সরকারের উন্নয়নের কথাও তুলে ধরেছেন। পর্যায়ক্রমে সব মোবাইল ফোনের গ্রাহকদের কাছে পৌঁছে যাবে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বাণী। রাষ্ট্রায়ত্ত মোবাইল ফোন অপারেটর টেলিটক বাংলাদেশ লিমিটেডের সহযোগিতায় কলটি আসছে ০১৫১২৩৪৫৬৭৮ নম্বর থেকে।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ