Skip to content

২০শে মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | সোমবার | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অতিমারী মোকাবিলায় স্বস্তিকার ভিন্নধর্মী উদ্যোগ

করোনায় দ্বিতীয় ঢেউ ভয়ংকর রূপ নিয়েছে ভারতে। করোনার প্রথম ঢেউ এর থেকে অনেক বেশি শক্তিশালী রূপে এসেছে দ্বিতীয় ঢেউ। আর এবারে সবথেকে বেশি ভয়াবহ পরিস্থিতিতে ভারত। দেশটি যেন পরিণত হয়েছে মৃত্যুপুরীতে। এমন পরিস্থিতিতে শুরু থেকেই বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন অনেক তারকারা। এবার সাধারণ মানুষের পাশে দাঁড়াতে ভিন্নধর্মী উদ্যোগ করলেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। 

 

অতিমারী মোকাবিলায় স্বস্তিকার ভিন্নধর্মী উদ্যোগ

করোনা মহামারীর ভয়ংকর এই সময়টাতে যারা করোনা আক্রান্ত হওয়ার কারণে বাড়ি থেকে বের হতে পারছেন না তাদের কাছে প্রয়োজনীয় ওষুধ, বাজার, খাবার সহ সবধরনের সহায়তা পৌঁছে দেয়ার আশ্বাস দিয়েছেন এই অভিনেত্রী। এক্ষেত্রে আর্থিকভাবে স্বচ্ছল ব্যক্তিদের থেকে অর্থ গ্রহণ করলেও আর্থিক ভাবে অসচ্ছল ব্যক্তিদের যথাসম্ভব বিনামূল্যে খাবার পৌঁছে দেয়ার কথাও জানান তিনি।  

 

অতিমারী মোকাবিলায় স্বস্তিকার ভিন্নধর্মী উদ্যোগ

ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে তিনি এ উদ্যোগের কথা জানান। তিনি বলেন, 'এই অতিমারীর সময়ে যারা কোভিড আক্রান্ত হওয়ার কারণে বাড়ি থেকে বেরোতে পারছেন না তাদের উদ্দেশ্যে : আপনারা জানালে প্রয়োজনীয় ওষুধ,বাজার (কাঁচামাল, রান্না করা খাবার নয়)আমরাই আপনাদের বাড়ি গিয়ে পৌঁছে দিয়ে আসবো। আপনি যদি আর্থিক ভাবে সক্ষম হন তাহলে অনলাইন পেমেন্ট করুন আমাদের। আর আর্থিক সচ্ছলতা না থাকলেও নির্দ্বিধায় আমাদের যে কাউকে জানান।আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী আপনাদের কাছে পোঁছে দেবো দরকারি জিনিস।'

 

অতিমারী মোকাবিলায় স্বস্তিকার ভিন্নধর্মী উদ্যোগ

এছাড়া তিনি তার ফেসবুক পোস্টটির মাধ্যমে  আরো বলেন, 'আমরা চাই,বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন মানুষ আমাদের এই কর্মযজ্ঞে শামিল হন। আপনাদের কাছাকাছি অঞ্চলের দায়িত্ব টুকু আপনারা নিন।কারণ আমাদের কয়েকজনের পক্ষে এই পরিস্থিতিতে সব জায়গায় পৌঁছানো সম্ভবপর নয়।' এছাড়াও তার এই উদ্যোগ কোন রাজনৈতিক দলের সাথে যুক্ত নয় বলেও জানান তিনি।
 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ