Skip to content

২রা অক্টোবর, ২০২২ খ্রিষ্টাব্দ | রবিবার | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মায়ের সঙ্গে সেলফি (পর্ব-২)

১০ মে বিশ্ব মা দিবস। মুখ ফুটে বলা না হলেও, প্রত্যেকেই নিজের মা'কে খুব ভালোবাসেন। এবারের মা দিবসে মায়ের সঙ্গে তোলা সেলফির মাধ্যমে দিনটিকে আরও একটু আনন্দময় করতে আমরা ফেসবুক পেজে আয়োজন করেছিলাম ‘মায়ের সঙ্গে সেলফি’। বেশ কয়েকজন পাঠক সেলফি পাঠিয়েছেন, সঙ্গে জানিয়েছেন মা’কে ভালোবেসে বলতে চাওয়া কোন বার্তা।

মায়ের বেঁচেথাকার অনুপ্রেরণা মায়ের দুই কন্যা!

-নাজনীন শিমু

 

মা কে নিয়ে বলার মতো এই একটি দিন অনেক কম হয়ে যায়! অনেক ভালোবাসি মা।

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

 

মা মেয়ের প্রথম সাক্ষাতে!

-ফারিয়া মৌ

 

কিন্তু আমার মা যখন আমার কারনে হাসে তখন আরো ভালো লাগে।

-অন্তরা

 

বাইরে একসাথে খেতে যাওয়া বা ঘুরতে যাওয়া আবার লেইম জোক পড়ে এক সাথে হেসে গড়াগড়ি খাওয়া এগুলা হয়তো শুধু বন্ধুদের সাথেই সম্ভব!
?
আম্মু।

, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

 

, মা নামাজ পড়তে বসলে কারেন্ট চলে গেলে পেছনে বসে বাতাস করতাম। রাতে মশারি টাঙ্গিয়ে দিতাম। কিন্তু মা আমার জন্য সারাজীবন ধরে কতকিছু করেছেন! বলে শেষ করা যাবেনা! আমার মা আমার পৃথিবী… আমার কাছে নিঃশ্বাসের মত…

-শারমিন আফরিন শান্তা

 

মা-মেয়ে যখন এক ফ্রেমে…

-শতাব্দী দাস

 

, আম্মু আম্মুই। এখন আমি এই বসে সারাদিন আপুর মত আম্মু আম্মু করি না দেখে তুমি যে ওকে বেশি ভালোবাসো, এতে কি আমি কমপ্লেন করেছি? সুন্দর সেজে বসে থাকবা, এতেই আমার সুখ। তোমার সব কথাই তো শুনি, আমাকে নিজের পায়ে দাঁড়াতে দাও। আমি রাগ করি যাই করি, প্রতি ওয়াক্তের নামাজে দোয়া করি, আল্লাহ্‌ আমার আম্মুর ভাঙ্গা আঙ্গুল ঠিক করে দাও। তোমাদেরকে আমি অনেক খুশি দেখতে চাই। ভালোবাসি।

-এসকে শিমুল