Skip to content

২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ | বুধবার | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

অটিজম সচেতনতা দিবস পালন করলো বাবুল্যান্ড

বাবুল্যান্ড বাংলাদেশের সবচেয়ে বড় ইনডোর প্লেগ্রাউন্ড ও তাদের ঢাকার মিরপুর, উত্তরা, ওয়ারী ও বাড্ডায় ৪ টি শাখা রয়েছে। এখানে ৬ মাস থেকে ১০ বছরের বাচ্চাদের জন্য বিভিন্ন ধরনের রাইড রয়েছে। যা শিশুর মেধা বিকাশের জন্য এবং শারীরিক-মানসিক বিকাশের জন্য সহায়তা করে। শিশুদের কাছে বাবুল্যান্ড একটি স্বপ্নরাজ্য, বাবুল্যান্ডের কাছে স্পেশাল চাইল্ডরা প্রত্যেকেই "গিফটেড চাইল্ড"।

এখানে রেগুলার চাইল্ডদের পাশাপাশি গিফটেড চাইল্ডরাও ভিজিট করে মেতে উঠে হাসি আনন্দে। তাদের এই নির্মল আনন্দকে আরও বেশি বাড়িয়ে তুলতে বাবুল্যান্ড বিশ্ব অটিজম সচেতনতা দিবস ২০২২ উপলক্ষে দ্বিতীয়বারের মতো উদযাপন করে "A DAY FOR THE GIFTED" ইভেন্টের।

গত ৩১ শে মার্চ ২০২২ (বৃহস্পতিবার) সময় সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বাবুল্যান্ড উদযাপন করেছে "A DAY FOR THE GIFTED" বিশেষ এই ইভেন্টটি। এই ইভেন্টে আমন্ত্রণ জানানো হয় ঢাকা শহরের বিভিন্ন অটিজম স্কুলের বাচ্চাদের, তাদের অভিভাবক ও শিক্ষকদের।

আয়োজনে ছিল কালচারাল ইভেন্টে অংশগ্রহণের সুযোগ ও সকল গিফটেড চাইল্ড (৬ মাস থেকে ১০ বছর), ১ জন অভিভাবক এবং অটিজম স্কুলের শিক্ষক ও সহকারীদের বাবুল্যান্ডে ফ্রী এন্ট্রি।

বাবুল্যান্ডের এমন উদ্যোগকে সাধুবাদ জানাই।

বাবুল্যান্ডের অন্যান্য কার্যক্রম সম্পর্কে জানতে চোখ রাখুন বাবুল্যান্ড ফেসবুক (https://www.facebook.com/babulanders) পেইজে।