Skip to content

২১শে ফেব্রুয়ারী, ২০২৪ খ্রিষ্টাব্দ | বুধবার | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউটের সাথে চুক্তি সাক্ষর করলো এক্সিলেন্স বাংলাদেশ ডিজিটাল

 

ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউট এবং এক্সিলেন্স বাংলাদেশ ডিজিটালের মধ্যকার চুক্তি সম্পন্ন হলো। ধানমন্ডিতে ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউট এর প্রধান কার্যালয়ে এই চুক্তি সাক্ষর প্রোগ্রামের আয়োজন করা হয়।

 

ক্রিয়েটিভ আইটির শিক্ষার্থীদের ইন্টার্নশীপ/চাকরীর সুবিধা দেবে এক্সিলেন্স বাংলাদেশ ডিজিটাল এবং ক্রিয়েটিভ আইটির কনসার্ন প্রতিষ্ঠান 'ডিমার্কি' এর সবধরণের মিডিয়া বায়িং সাপোর্ট দেবে এক্সিলেন্স বাংলাদেশ ডিজিটাল। এছাড়াও ব্রাইট স্কিলসের মাধ্যমে তারুণ্যের কোমল দক্ষতা উন্নয়ন, বিভিন্ন রকম কার্যক্রমে একসাথে কাজের ব্যাপারে আলোচনা হয়।

 

ক্রিয়েটিভ আইটির হেড অফ মার্কেটিং ইনসান ইভান বলেন,"এক্সিলেন্স বাংলাদেশ এবং ক্রিয়েটিভ আইটি একসঙ্গে দুটি ভিন্ন সমঝোতা স্মারক স্বাক্ষর করেছি। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি এই সহযোগিতা অবশ্যই আমাদের যুবকদের উপর অনেক ইতিবাচক প্রভাব ফেলবে।"

এক্সিলেন্স বাংলাদেশ ডিজিটালের সিইও বেনজির আবরার জানান, এক্সিলেন্স বাংলাদেশ ডিজিটাল বরাবরের মতোই মানসম্পন্ন কাজ উপহার দিতে বদ্ধ পরিকর। ক্রিয়েটিভ আইটি ইন্সটিটউট এর সাথে চমৎকার এক্সপেরিয়েন্স প্রত্যাশা করেন।

 

 

এছাড়া এক্সিলেন্স বাংলাদেশ ডিজিটালের হেড অফ ডিজিটাল রাফসান বিন রাজ্জাক বলেন, "আমরা ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট এবং ডিমার্কির সাথে দুটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছি। একটিতে উল্লেখ করা হয়েছে  আমরা ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউটের স্নাতকদের চাকরির সুযোগ দেব। ডিমার্কির সাথে আরেকটি চুক্তি নির্দিষ্ট যে তারা আমাদের কাছ থেকে সব ধরণের মিডিয়া বায়িং এর সাপোর্ট নেবে।"

 

 

এ সময় উপস্থিত ছিলেন ক্রিয়েটিভ আইটির প্রধান নির্বাহী(সিইও) মনির হোসেন, হেড অফ মার্কেটিং ইনসান ইভান সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এছাড়াও এক্সিলেন্স বাংলাদেশ ডিজিটালের পক্ষ থেকে ছিলেন প্রতিষ্ঠানটির সিইও বেনজির আবরার, হেড অফ কর্পোরেট এফেয়ার্স আফসানা রাত্রি মিশু, হেড অফ ডিজিটাল রাফসান বিন রাজ্জাক এবং সিনিয়র এক্সিকিউটিভ হাসান মাহমুদ সম্রাট।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ