Skip to content

২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ | মঙ্গলবার | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

প্রভাতী কুরিয়ারের ব্যতিক্রমী ক্যাম্পেইন নো ডেলিভারি, নো চার্জ!

শুধু বেচাকেনাই নয়, বর্তমান সময়ে উদ্যোক্তাদের জন্য ডেলিভারির ক্ষেত্রে সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে পণ্য ক্রেতার কাছে পাঠানো। ব্যবসা জগতে যেমন করে ইকমার্সের দৌরাত্ম্য বাড়ছে, তেমনি সবার মধ্যেই ব্যবসাকে দেশজুড়ে ছড়িয়ে দেওয়ার প্রবণতাও বাড়ছে। তবে দেশজুড়ে পণ্য ডেলিভারিতে নিরাপদে ঠিকসময়ে পণ্য ডেলিভারি এবং যথাসময়ে পেমেন্ট পাওয়াটা যেমন চিন্তার, তেমনি ডেলিভারি চার্জ সম্পর্কিত বিষয়গুলোও গুরুত্বপূর্ণ।

 

মাঝে মাঝেই ক্যাশ অন ডেলিভারিতে অর্ডার কৃত পণ্যের ডেলিভারি ব্যর্থ হয় ক্রেতার অনিচ্ছার কারনে। এতে করে পণ্যটি বিক্রি না হলেও ব্যবসায়ীকে গুনতে হয় কুরিয়ারের ডেলিভারি চার্জ! দেশীয় কুরিয়ার কোম্পানি প্রভাতী কুরিয়ার লিমিটেড, মার্চেন্টদের নিরবচ্ছিন্ন সেরা সেবা প্রদান করে যাচ্ছে প্রতিষ্ঠার পর থেকেই।

 

ডেলিভারি না হলে কোন চার্জ নয়। এই চিন্তা থেকেই পুরো নভেম্বর মাসজুড়ে প্রভাতী কুরিয়ার দিচ্ছে "নো ডেলিভারি নো চার্জ" অফার!

 

উক্ত অফারে পণ্য ডেলিভারি না হলে, অথবা ক্রেতা পণ্যটি নিতে অনিচ্ছুক হলে প্রভাতী কুরিয়ার কোন মার্চেন্টকে কোন প্রকার ডেলিভারি চার্জ অথবা রিটার্ন চার্জ করবেনা। অর্থাৎ, পণ্য কাস্টোমার ঠিকমতো বুঝে পেলে তবেই প্রদান করতে হবে ডেলিভারি চার্জ! যদি পার্সেলটি ডেলিভারি না হয়ে রিটার্ন আসে তাহলে মার্চেন্টকে দিতে হবে না একটি টাকাও! সম্পূর্ণ বিনে পয়সায় মার্চেন্টের কাছে আবারো প্রোডাক্টটি পৌঁছে দেয়া হবে।

 

প্রতিষ্ঠার পর থেকেই প্রভাতী কুরিয়ার একটি ব্যবসা বান্ধব পরিবেশ গড়তে কাজ করে যাচ্ছে। তাদের মূল লক্ষ সব ব্যবসাকে দেশজুড়ে ছড়িয়ে দেওয়া। প্রভাতী কুরিয়ারের চীফ অপারেটিং অফিসার সৈয়দ উছওয়াত ইমাম বলেন, "আমাদের 'নো ডেলিভারি নো চার্জ' অফারের মূল লক্ষ্য মার্চেন্টদের ডেলিভারি চার্জের প্রেশারটা কমানো। অনেকেই আছেন যারা খুব অল্প পুঁজি নিয়ে ব্যবসা করছেন। তাদেরকে বড় হওয়ার সুযোগ দিতে হবে। আমরা চাই আমাদের সকল মার্চেন্ট যেন, টেকনাফ থেকে তেতুলিয়া, সারা দেশের অর্ডার পান। তাদের পণ্য দেশজুড়ে ছড়িয়ে পড়বে এইটাই আমাদের প্রত্যাশা!"

 

অফারটির জন্য রেজিস্ট্রেশন গ্রহণ করা হচ্ছে নিচের লিংকেঃ

https://forms.gle/DRosKL9ewHwYX3tDA

 

অফারটি সমন্ধে বিস্তারিত জানতে যোগাযোগ করতে হবে প্রভাতী কুরিয়ারের ফেসবুক পেইজে বা হটলাইন 09613-466666 নাম্বারে!