Skip to content

১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিষ্টাব্দ | বুধবার | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার পরিচালনায় এমা ওয়াটসন

নামের পাশে অভিনেত্রী, অ্যাক্টিভিস্ট, নারীবাদী, সংস্কৃতিকর্মী, বইপ্রেমী এতসব বিশেষণের অধিকারী এমা ওয়াটসন এবার অধিকারী হতে চলেছেন আরো একটি নতুন পরিচয়ের। সেটি হচ্ছে পরিচালনা। পর্দায় অভিষেক ঘটে ২০০১ সালে। জে কে রাউলিংয়ের ‘হ্যারি পটার’ সিরিজের হারমায়োনি গ্রেঞ্জার রূপে। 

 

বয়সে বেশ ছোট হলেও সারা দুনিয়ায় জনপ্রিয়তার ঝড় তুলে দেন এই অভিনেত্রী। সর্বশেষ  অভিনেত্রী হিসেবে তাকে পর্দায় দেখা যায় ২০১৯ সালে 'লিটল উইমেন সিনেমায়। এরপর গত দুবছর  কাজে দেখা যায় নি তাকে। তবে এইসময়ে কাজে না ফিরলেও বসে যে থাকেননি তার প্রমাণ মিলে তার ইন্সটাগ্রামে। 

 

ইন্সটাগ্রামে পোস্ট করা একটি ছবিতে তাকে মুভি ক্যামেরা হাতে দেখা যায়।  এমনকি আরো একটি ছবিতেও তাকে চিত্রগ্রাহকের ভূমিকায় দেখা যায়।  

 

ছবি দুটি নিজের ইন্সটাগ্রাম ওয়ালে পোস্ট করে এমা ওয়াটসন জানান, লকডাউনে ক্যামেরার পেছনের কাজগুলো শিখছেন।  একজন তরুণী হিসেবে কারোর পরিচালনায় নিজের অভিনয়শৈলী দেখানোকে এমা বেশ রোমাঞ্চকর মনে করেন।  তবে পরিচালকের ভূমিকায় থেকে গল্প বলতে পারাটাও একটা বেশ অসাধারণ যোগ্যতা বটে। 

 

এমা ওয়াটসনের এমন পোস্ট ও ক্যামেরার পেছনের কাজ শেখা তবে কি এমার নামের পাশে পরিচালকের ট্যাগ লাগানোর ইঙ্গিত দিচ্ছে!  যদি তাই হয়, তবে এমন সুখবর এমা ওয়াটসনের ভক্তদের জন্য হবে দারুণ চাঞ্চল্যকর খবর।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ