Skip to content

৩রা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুরাতন ছবি মুছতে ভক্তদের নিকট জাইরার অনুরোধ

ধর্মে মন দেবেন বলে প্রায় বছর খানেক হয় অভিনয় জগত ছেড়ে দিয়েছেন কাশ্মীরি অভিনেত্রী জাইরা ওয়াসিম। তিনি তার নিজস্ব একাউন্ট থেকে আগের সব ছবি মুছে দিয়েছেন। সেই সঙ্গে ভক্তদের কাছে অনুরোধ করে বলেছেন, তারাও যেন  সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে থাকা তার  ছবিগুলো মুছে ফেলেন।

অভিনয় জগত ছেড়ে নতুন ভাবে জাইরা নিজের জীবন শুরু করতে চান। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে  অনুরাগীদের কৃতজ্ঞতা জানিয়ে তিনি লিখেন, সবাইকে ধন্যবাদ জানাতে চাই, আমায় এত ভালোবাসা ও আশীর্বাদ করার জন্য। আমার জীবনের সব ভালোবাসা ও শক্তির উৎস আপনারাই ছিলেন।আর তাই আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ। 

কাশ্মীরি এই অভিনেত্রী ভক্তদের কাছে অনুরোধ করে লেখেন, ‌আমি আপনাদের অনুরোধ করছি, আপনাদের অ্যাকাউন্ট থেকে এবং ফ্যানপেজ থেকে আমার ছবিগুলো দয়া করে মুছে দিন। 

জাইরা ওয়াসিম নিজেও জানেন ইন্টারনেট থেকে ছবিগুলো একেবারে মুছে ফেলা সম্ভব নয়৷ তাই তিনি অনুরোধ করেন ছবিগুলো শেয়ার না করতে। তিনি ভক্তদের উদ্দেশ্যে লেখেন, আমি জীবনে এক নতুন অধ্যায় শুরু করার চেষ্টা করছি। আপনারা সহযোগিতা করলে সত্যিই খুব সুবিধা হয়।আমার এই যাত্রায় সঙ্গে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ