Skip to content

৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

ফের বিয়ের পিড়িতে অপূর্ব 

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তৃতীয়বারের মত বৈবাহিক জীবনের সূচনা করতে চলেছেন। আগামী কাল ০২ সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার পারিবারিকভাবে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করবেন বলে জানান নিউজ মাধ্যমকে। 

 

গতবছরই অপূর্বের প্রাক্তন স্ত্রী নাজিয়া হাসান অদিতির সাথে দীর্ঘ নয় বছরের দ্বিতীয়  সংসারে বিচ্ছেদ ঘটে। এর আগে অভিনেত্রী প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। কিন্তু সে সংসার খুব বেশিদিন টিকেনি। 

 

জীবনের বাঁকে বাঁকে নানারকম টানাপোড়েন আসে। সম্পর্ক ভাঙে, আবার নতুন সম্পর্ক গড়ে উঠে। কিন্তু জীবন তো আর থেমে থাকেনা। আর এই চলমান জীবনে জনপ্রিয় এই অভিনেতা নিজের পথচলার সঙ্গী হিসেবে তৃতীয়বারের মত বৈবাহিক বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন৷ 

 

জানা যায়, অপূর্বর হবু বউ শাম্মা দেওয়ান একজন আমেরিকার নাগরিক। তার  জন্ম, বেড়ে উঠা এবং কর্মজীবন আমেরিকাতেই৷ পারিবারিকভাবেই তাদের এই বিয়ে হবে।  

 

তবে বিভিন্ন গণমাধ্যমে তাদের একটি ছবি নিয়ে নানা সমালোচনা হচ্ছে। গুঞ্জন উঠেছে অপূর্ব ইতোমধ্যেই বিয়ের কাজ সেরে ফেলেছেন৷ যা সত্য নয় বলেও জানান অপূর্ব। বরং আগামীকালই সবাইকে জানিয়ে সামাজিকভাবে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করবেন। হবু দম্পতির আগামী জীবনের জন্য শুভকামনা।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ