Skip to content

২রা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | বৃহস্পতিবার | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বেল বটম’এ চমক দেখালেন লারা

সম্প্রতি মুক্তি পেয়েছে অপেক্ষিত সিনেমা ’বেল বটম'র ট্রেলার। ট্রেলার মুক্তির পর থেকেই ব্যাপক সাড়াও মিলছে দর্শক মহল থেকে। মাত্র কয়েক মিনিটের ট্রেলারে চমক দেখালেন অভিনেত্রী লারা। 

 

১৯৮৪ সালে বিমান ছিনতাইয়ের ঘটনার উপর ভিত্তি করে নির্মিত হয়েছে 'বেল বটম' সিনেমাটি। লকডাউনের মধ্যেই সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে  ছবির শুটিং শেষ করেন পরিচালক রঞ্জিত এম তিওয়ারি। 

 

স্পাই-থ্রিলার থ্রি-ডি ছবিটিতে টানা পাঁচবার বিমান হাইজ্যাকের পর ভারত সরকার থেকে ‘র’কে এই অপারেশনের জন্য এক গুপ্তচর নিয়োগ করতে বলা হয়, যাঁর কোডনেম থাকে বেল বটম। এই চরিত্রে অভিনয় করেন অক্ষয় কুমার । ছবিতে তাঁর স্ত্রীর চরিত্রে দেখা যাবে  বানী কাপুরকে। 

 

সুপারহিট নায়ক অক্ষয় কুমার প্রধান চরিত্রে থাকলেও ট্রেলারে সকলের নজর কাড়ে আরো একটি চরিত্র। আর সেটি হল সেসময়ের ভারতের প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী। সিনেমাতে  ইন্দিরা গান্ধীর মতো রাজনৈতিক ব্যক্তিত্বের চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী লারা। যাকে ইন্দিরা গান্ধীর লুকে চিনে নিতে দর্শকদের ভালোই সময় লেগেছে।

 

এমন একটি চরিত্রে অভিনয় করতে পেরে লারা যেমন নিজেকে সৌভাগ্যবান মনে করছেন, তেমনি এমন চরিত্রের সুনিপুণ উপস্থাপনের জন্য দর্শকদের প্রশংসায়ও ভাসছেন।  শুধু যে লারাই প্রশংসিত হচ্ছেন এমনটাও নয়। প্রশংসিত হচ্ছেন লারা মেকাপ আর্টিস্টও। যিনি লারাকে এমন সুনিপুণ ভাবে ইন্দিরা গান্ধী জর তুলেছেন।  

 

ছবির কলাকুশলীরা কোন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিতে নারাজ ছিলেন বলে শুটিং শেষের এতদিনেও সিনেমাটি মুক্তি পায় নি। তবে আশা করা যাচ্ছে খুব শীগ্রই সিনেমাটি মুক্তি পাবে।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ