Skip to content

৬ই মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | সোমবার | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাঙ্ক্ষিত জয় না পেয়েও মন জয় করলেন দিয়া

মেয়েদের রিকার্ভ এককে প্রথম রাউন্ডে আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) এক হাড্ডাহাড্ডি ম্যাচের টাইব্রেকারে ৬-৫ সেট পয়েন্টে হেরে বিদায় নেন দিয়া। তবে খেলার ফলাফল যাই হোক না কেন, দিয়া সকলের মন জয় করে নিয়েছেন খুব অল্প সময়েই। 

প্রথম রাউন্ডে হাড্ডাহাড্ডি লড়াই শেষে টাইব্রেকারে দিয়া বেলারুশের কারিনা দিওমিনসকায়ার কাছে ৬-৫ সেট পয়েন্টে হেরে যান। এর আগেও দিয়া সিদ্দিকীর থেকে ১২৪ ধাপ এগিয়ে ছিলেন বেলারুশিয়ান আরচার।

ম্যাচের প্রথম সেটে সবাইকে অবাক করে কারিনাকে ২৩-২২ ব্যবধানে হারিয়ে পূর্ণ দুই পয়েন্ট নিয়ে লিড নেন আরচার। প্রথম সেটের তিন শটে দিয়া মেরেছেন যথাক্রমে ৬, ৯, ৮। বিপরীতে প্রথম সেটে কারিনা ৪ মেরে শুরু করলেও পরের দুটি তিরে মারেন ৯, ৯।

প্রথম সেটে দিয়ার জয় হলেও দ্বিতীয় সেটেই হেরে গিয়েছেন দিয়া। তখন কারিনা মারেন ৯, ৮, ৯ (২৬)। আর দিয়া মেরেছেন যথাক্রমে ৯, ৭, ৯ (২৫)। তৃতীয় সেটে হয় দারুণ প্রতিযোগিতা। এসময় কারিনা তুললেন ৯, ৮, আর ৮; জবাবে প্রথম তিরে ৭ তুললেও পরের দুই তিরে দুটো নয় তুলে নেন দিয়া। ফলে এ সেটেও ভাঙেনি সমতা। স্কোরলাইন দাঁড়ায় ৩-৩। এরপর চতুর্থ সেটে কারিনা এবং পঞ্চম সেটে দিয়া পূর্ণ পয়েন্ট করে। ৬-৬ সেট পয়েন্ট হওয়ার পর ম্যাচ গড়ায় টাইব্রেকারে।

আর এই ট্রাইবেকারেই পরাজয় ঘটে দিয়ার। কারণ এই শুটে কারিনা ১০ তুললে প্রতিপক্ষ হিসেবে দিয়া তুলেন ৯। খেলার এই ফলাফলের মাধ্যমেই জয়ের তালিকা থেকে বাদ পড়েন দিয়া।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ