Skip to content

৩রা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেপ্টেম্বরে আসছে ‘মানি হাইস্ট’ এর পঞ্চম সিজন

অপেক্ষার অবসান ঘটিয়ে নেটফ্লিক্সের পর্দায় ফিরছে জনপ্রিয় ওয়েব সিরিজ 'মানি হাইস্ট'। সিরিজটির পঞ্চম ও শেষ সিজন মুক্তি পাচ্ছে সেপ্টেম্বরে। ইতোমধ্যে নেটফ্লিক্স থেকে টিজার মুক্তি পেয়েছে। টিজার মুক্তির সঙ্গে সঙ্গে ঘোষণা হয়েছে মুক্তির দিনক্ষণও।

 

পঞ্চম সিজনের মাধ্যমেই শেষ হচ্ছে জনপ্রিয় এই স্প্যানিশ সিরিজটি। বিশেষ চমক নিয়ে দুই পর্বে মুক্তি পাবে এই পঞ্চম সিজন। প্রথম পর্বটি মুক্তি পাবে ৩ সেপ্টেম্বর। এর তিন মাস পর ডিসেম্বর মাসের ৩ তারিখে মুক্তি পাবে দ্বিতীয়টি।

 

ব্যাংক ডাকাতি নিয়েই ‘মানি হাইস্ট’ এর মূল কাহিনী। তবে কোন সাধারণ ব্যাংক ডাকাতি নয়। শ্বাসরুদ্ধকর উত্তেজনার সাথে দুর্দান্ত এই  ব্যাংক ডাকাতিকে ঘিরে তৈরি করা হয়েছে এর প্রতিটি সিজন। পুরো সিরিজ জুড়েই কেবল চোর পুলিশের খেলা। এর চরিত্রগুলোও পেয়েছে প্রচুর জনপ্রিয়তা। চোর পুলিশের ব্যাংক ডাকাতির এই খেলার ইতি আনছে এই পঞ্চম সিজন।

 

২০১৭ সালে একটি স্প্যানিশ টিভি চ্যানেলে প্রথম মুক্তি পাওয়া এই সিরিজটি বর্তমান সময়ে নেটফ্লিক্সের সবচেয়ে বেশি ভিউ নিয়ে নন ইংরেজি কোন সিরিজ। এর স্প্যানিশ নাম ‘লা কাসা দে পাপেল’।  সিরিজটি দুটি পর্বেই শেষ করে দিতে চেয়েছিলেন নির্মাতারা। কিন্তু এর জনপ্রিয়তা দেখে তৈরি করা হয় নতুন নতুন পর্ব। নেটফ্লিক্স ২০২০ সালে রেকর্ড পরিমাণ দামে কিনে নেয় সিরিজটি।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ