Skip to content

৩রা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মধ্যাকাশে বিয়ে করে শাস্তির সম্মুখীন

ভারতের তামিলনাড়ু রাজ্যে গত রবিবার উড়োজাহাজ ভাড়া করে বিয়ে করেন এক দম্পতি। পরিবার ও আত্মীয়স্বজন নিয়ে মধ্যাকাশেই ধুমধাম করে গাঁটছটা বাধেন তারা।

করোনার ভয়াল থাবায় থমকে গেছে গোটাবিশ্ব। বিভিন্ন দেশে চলছে লকডাউন। এমতাবস্থায় আকাশে উড়ে বিয়ে করার সিদ্ধান্ত নেন এক দম্পতি। বিয়ের জন্য স্পাইস জেটের একটি উড়োজাহাজ ভাড়া করেন তারা। মাদুরাই থেকে বেঙ্গালুরু পর্যন্ত যাওয়ার পথে মধ্যাকাশেই বিয়ের কাজ সম্পূর্ণ করেছেন ওই দম্পতি। 

সবকিছু সুন্দর ভাবে হলেও ঝামেলা বেঁধেছে সঠিকভাবে করোনার স্বাস্থ্যবিধি না মানায়। ফলে হতে যাচ্ছেন শাস্তির সম্মুখীন। কারণ করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় সবসময় সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলা জরুরি। কিন্তু তাদের বিয়েতে ছিল না কোন সামাজিক দূরত্বের বালাই। 

এই ঘটনাটি চোখ এড়ায়নি ভারতের বিমান চলাচল পরিদপ্তরের। ইতিমধ্যেই তারা এই বিষয়ে তদন্ত শুরু করেছেন। স্পাইস জেটের এক মুখপাত্র জানিয়েছেন, বিয়ের পরবর্তী অনুষ্ঠান আয়োজনের কথা বলে ২৩ মে উড়োজাহাজটি ভাড়া করা হয়েছিল। তবে উড়োজাহাজে ওঠার পর যাত্রীদের স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টি সম্পর্কে বারবার অবগত করা হয়। কিন্তু উড়োজাহাজ ছাড়ার পর তারা আর স্বাস্থ্যবিধি মেনে চলেননি।

এই বিয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে সেখানে দেখা যায়, উড়োজাহাজের মধ্যেই তারা তাদের বিয়ের নানা নিয়মকানুন পালন করছেন। তবে সেখানে স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিষয় ফুটে উঠেনি। কারণ তাদের কারো সঙ্গে মাস্কও ছিল না।
 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ