Skip to content

৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

২০০ ক্রীড়াবিদকে সরকারের আর্থিক সহায়তা 

করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত ২০০ ক্রীড়াবিদকে সরকারের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে । সোমবার দুপুরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে স্বাস্থ্য বিধি মেনে প্রত্যেক ক্রীড়াবিদকে ৭ হাজার টাকার চেক বিতরণ করা হয়। সহায়তার চেক বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। 

 

চেক বিতরণের সময় প্রতিমন্ত্রী বলেন, করোনা দুর্যোগের শুরু থেকেই আমরা আমাদের ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠকদের মানবিক সহায়তা করার চেষ্টা করে আসছি। ইতিমধ্যে পাঁচ হাজারেরও অধিক ক্রীড়াবিদকে আর্থিক সহায়তা প্রদান করেছি।

আজ আমরা করোনায় ক্ষতিগ্রস্ত আরও ২০০ ক্রীড়াবিদকে আর্থিক সহায়তা করছি। ৮টি বিভাগীয় ও ৬৪টি জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে প্রায় সোয়া দুই কোটি টাকার চেক বিতরণ করেছি।

 

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এ সকল উদ্যোগ সফলভাবে বাস্তবায়ন করা সম্ভব হয়েছে ক্রীড়াপ্রেমী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও সার্বিক দিক নির্দেশনায়। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনাদের আশ্বস্ত করতে চাই, সরকারের এ মানবিক সহায়তা কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ