Skip to content

২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ | বুধবার | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

টলিপাড়ায় বিয়ের জোয়ার! 

একের পর এক বিয়ের সানাই বেজেই চলেছে টলিপাড়ায়।  মাত্র তিন দিনে সাত তারকার বিয়ে।  এ যেন এক জমজমাট ব্যাপার। চলুন তবে দেখে নেয়া যাক কোন তারকারা সম্প্রতি বাঁধা পরলেন সাতপাকে। 

 

তৃনা সাহা এবং নীল ভট্টাচার্য

 

টলি পাড়ার ছোট পর্দার জনপ্রিয় তারকা তৃনা সাহা এবং নীল ভট্টাচার্য। তৃনা এবং নীলের প্রেমকাহিনী থেকে শুরু করে বিয়ে পর্যন্ত, কোন কিছুই অগোচর ছিলোনা দর্শকদের। বেশ অনেকদিন ধরেই তাদের বিয়ে নিয়ে চর্চা চলছিলো দর্শকমহলে।  শেষপর্যন্ত বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দশ বছরের প্রেম পরিণতি পেলো বিয়েতে। 

 

ওম সাহানি-মিমি দত্ত

 

বড় পর্দার তারকা ওম সাহানি ও ছোট পর্দার জনপ্রিয় নায়িকা মিমি দত্ত দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর ২০২১ সালের প্রথম দিনেই সেরে ফেলেন বিয়ে।  তখন অবশ্য পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আইনি বিয়ে (রেজিস্ট্রি) সারেন তারা। কিন্তু তখন অবশ্য মন্ত্র উচ্চারণ বা সাতপাকে ঘোরা হয়নি। এবার ছাতনা তলায় সাত পাঁক ঘুরে, বৈদিক মন্ত্র উচ্চারণের মধ্যে দিয়ে একে অপরকে আপন করে নিলেন এই জুটি। বুধবার (৩ ফেব্রুয়ারি) বসে তাদের বিয়ের আসর। 

 

ইমন চক্রবর্তী- নীলাঞ্জন ঘোষ

 

২ ফেব্রুয়ারি মঙ্গলবার বিয়ের পিড়িতে বসেন দুই-বাংলার জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। সাতপাকে বাঁধা পড়েছেন তার প্রেমিক সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গে। বেশ জামজমকপূর্ন ভাবেই বসে তাদের বিয়ের আসর। ইমন-নীলাঞ্জনের বিয়েতে হাজির হয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়, রাফিয়াত রশিদ মিথিলা, গায়ক সৌম্যজিৎ-সৌরেন্দ্র দাস, চিরন্তন বন্দ্যোপাধ্যায়, গায়িকা জয়তী চক্রবর্তী, পরিচালাকর অরিন্দম শীল, দেবজ্যোতি মিশ্র।

 

 

সোহিনী গুহ রায়-কল্লোল চৌধুরী

 

সোহিনী গুহ রায় বর্তমানে গঙ্গারাম সিরিয়ালের জনপ্রিয় চরিত্র টায়রার ভূমিকায় রয়েছেন। আচমকাই তার বিয়ের খবর প্রকাশ করেন তিনি। তার হঠাৎ এরূপ সিদ্ধান্তে অনেকটা অবাকই হয়েছিলেন সকলে। কিন্তু যেই কথা সেই কাজ। বুধবার কল্লোল চৌধুরীর সাথে সাত পাকে বাঁধা পড়লেন সোহিনী গুহ রায়। এর আগে ২০২০ সালের ডিসেম্বর মাসের শেষ দিনে তাদের দুজনের আংটি বদলের ছবি সবার সামনে তুলে ধরেন সোহিনী।