Skip to content

৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সফলভাবে শেষ হলো আওয়ার শেরপুরের “মিট এন্ড গ্রিট” প্রোগ্রাম

গত মঙ্গলবার (২৪ নভেম্বর) মিরপুরের একটি আদিবাসী রেস্টুরেন্টে আওয়ার শেরপুর এর কাস্টমারদের নিয়ে “মিট এন্ড গ্রিট” প্রোগ্রাম আয়োজন হয়েছে। এতে অংশগ্রহণ করেছে দেশের নানা প্রান্ত থেকে  শতাধিক উদ্যোক্তা ও ক্রেতা।

জেলা ব্র্যান্ডিং ও স্থানীয় উৎপাদিত পণ্য নিয়ে কাজ করে জেলা ওয়েবসাইট আওয়ার শেরপুর। ক্রেতা ও বিক্রেতাদের মধ্যে সুসম্পর্ক বজায় রেখে বিভিন্ন পরামর্শ গ্রহনের মাধ্যমে বিক্রেতাদের নিজস্ব ব্যবসায়ে অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয়েই প্রোগ্রামটির আয়োজন করা হয়।

আওয়ার শেরপুর এর প্রতিষ্ঠাতা মোঃ দেলোয়ার হোসেনের স্বগত বক্তব্যে শুরু হয় প্রোগ্রাম। পরে ক্রেতারা আওয়ার শেরপুর এ কেনাকাটার অভিজ্ঞতা, মতামত ও বিভিন্ন পরার্মশ দেয় প্রতিষ্ঠানের কর্ণধারদের।

দিনব্যাপী চলে চলে এ প্রোগ্রাম। আয়োজনটি সম্পূর্ন ভিন্নধর্মী ছিলো।ক্রেতাদের মুগ্ধ করতে আয়োজনটিতে দেশীয় নানা ধরনের খাবার ও আদিবাসী গানের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উই (উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম) এর প্রেসিডেন্ট ও আওয়ার শেরপুর এর উপদেষ্টা নাসিমা আক্তার নিশা, বিশেষ অতিথি ছিলেন রাইজিংবিডি ডটকমের ক্যাম্পাস সম্পাদক হাকিম মাহি, টেকজুম টিভির স্টাফ রিপোর্টার মিরাজুল ইসলাম জীবন, উইর ওয়ার্কিং কমিটির ডিরেক্টর সামিয়া ফারাহ ও ইমরান হোসেন, সহ শতাধিক উদ্যোক্তা ও ক্রেতা আওয়ার শেরপুর উক্ত প্রোগ্রামে ৩ টি প্রোডাক্ট প্যাকেজ ঘোষণা করায় ১৯০০০ হাজার টাকার অর্ডার আসে উপস্থিত ক্রেতাদের থেকে।