Skip to content

২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিষ্টাব্দ | বুধবার | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

মেট গালায় আলিয়ার ফ্যাশনে মুগ্ধ নেটিজেনরা!

অভিনেতা-অভিনেত্রীদের ফ্যাশন নিয়ে বরাবরই দর্শকদের আগ্রহ থাকে বেশি। বলিউডের হরর্টথ্রব অভিনেত্রী আলিয়া ভাট। তার অভিনয়ে যেমন ভক্তরা প্রতিনিয়ত মুগ্ধ হয় তেমনি মুগ্ধ হয় তার ফ্যাশন সেন্সে। এইতো কয়েকমাস আগেও তার মাতৃত্ব-কালীন ফ্যাশনেও খবরের শিরোনাম হয়েছেন বেশ কয়েকবার। এবার আলিয়ার ফ্যাশনে আবারও মুগ্ধ তার ভক্তরা। বিশ্বের অন্যতম বড় ফ্যাশন ইভেন্ট মেট গালাতে নজর কাড়লেন ১ লাখ মুক্তা-যুক্ত গাউন পরে।

আসরের কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে চমকে দিয়েছেন অভিনেত্রী । সেই ছবিতে দেখা যায়, আলিয়া ভাটের পরনে সাদা রঙের গাউন। পুরো গাউন জুড়ে শোভা পাচ্ছে মুক্তা। ছবি পোস্ট করে আলিয়া ভাট লিখেছেন— ‘আমি এমন কিছু করতে চেয়েছিলাম যা দেখে খাঁটি মনে হয় এবং গর্বের সঙ্গে এই পোশাক ভারতে তৈরি। এতে ১ লাখ মুক্ত ব্যবহার করা হয়েছে। এটি তৈরি করেছেন প্রবাল গুরুং। আমার প্রথম মেট গালায় আপনার পোশাক পরতে পেরে আমি গর্বিত। একজন নারীর কাছে মুক্তা কখনো বেশি হতে পারে না।’

তবে এ পোশাকে ব্যবহৃত মুক্তার সংখ্যা জানার পরই আলোচনায় উঠে আসে আলিয়ার নাম। এবছরই অভিষেক হলো বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের। মেট গালায় রেড কার্পেটে হাঁটলেন আলিয়া। নেপালি-আমেরিকান ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুং-এর তৈরি এই সাদা গাউনটি পরে রেডকার্পেট এ হাঁটেন বলিউড ডল আলিয়া ভাট। প্রথমবারেই তাক লাগিয়ে দিলেন আলিয়া।

মেট গালায় সেরা ফ্যাশন ডিজাইনারদের কাছ থেকে তারকারা সেজে আসেন । মেট গালার রেট কার্পেটে কার সাজ কাকে টেক্কা দেবে তা নিয়েও তারকাদের মধ্যে চলে রেষারেষি। সকলেই তাদের সাজে ও পোশাকে রাখতে চান ভিন্নতা। তবে কেউ কেউ মাঝেমধ্যে এই ভিন্নতা আনতে গিয়ে হন ট্রলের শিকার। আমেরিকার নিউ ইয়র্ক শহরে অনুষ্ঠিত হয় মেট গালা ২০২৩। আমেরিকার স্থানীয় সময় অনুযায়ী সোমবার রাতে এই ফ্যাশন শোয়ের আসর বসেছিল।

অনন্যা/জেএজে

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ