Skip to content

২১শে মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | মঙ্গলবার | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক রোজিনাকে হেনস্তার ও গ্রেফতারের প্রতিবাদ ক্রীড়া সাংবাদিকদের 

প্রথম আলোর অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদ জানিয়েছেন ক্রীড়া সাংবাদিকরা। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে চলছিল জাতীয় ফুটবল দলের অনুশীলন। আর তা কাভার করতে মাঠে উপস্থিত ছিলেন ক্রীড়া সাংবাদিকেরা। পেশাগত দায়িত্ব শেষে অ্যাথলেটিকস ট্র্যাকে বসে প্রতিবাদ জানানোর পাশাপাশি রোজিনা ইসলামের মুক্তির দাবি করেন। 

 

রিপোর্টার, ফটো সাংবাদিক ও ক্যামেরাম্যান সবাই তাদের ক্যামেরা, বুমসহ সংশ্লিষ্ট সব সরঞ্জাম প্রতিবাদস্বরূপ ট্র্যাকে রেখে প্রায় ৫ মিনিট নিশ্চুপ হাঁটু গেড়ে বসে প্রতিবাদ জানান। 

এছাড়াও শ্রীলঙ্কা সিরিজ সামনে রেখে মিরপুরে শের-ই-বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ দলের অনুশীলন কাভার করার আগে ব্যানার হাতে গ্যালারিতে একাট্টা হয়ে প্রতিবাদ জানান সাংবাদিকরা। সাংবাদিকরা ব্যানার  হাতে প্রতিবাদ জানান। সেখানে লেখা ‘জার্নালিসম ইজ নট এ ক্রাইম।’ সঙ্গে হ্যাশট্যাগ ফ্রি রোজিনা, জাস্টিস ফর রোজিনা।

 

এর আগে আজ প্রথম আলোর  রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট করে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ) ও বাংলাদেশ হেলথ রিপোর্টার্স ফোরাম (বিএইচআরএফ)।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ