Skip to content

৪ঠা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শনিবার | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শীতের ফ্যাশন প্রস্তুতি

বরং শীতেই সবচেয়ে বেশি ফ্যাশনেবল পোশাক দেখা যায়। দেশিয় ফ্যাশনে এই শীতে আপনিও হয়ে উঠতে পারেন আরও ফ্যাশনেবল। 

 

সোয়েটার ইত্যাদি বাজারে আসতে শুরু করেছে। দেশের ট্রেন্ড মেনেই করা হচ্ছে নকশা এবং কাপড়টাও জেন এ দেশের আবহাওয়া উপযোগী হয় সেদিকেও রাখা হচ্ছে বিশেষ নজর।

 

হালকা ধাঁচের এসব শীতের পোশাকের মজাটা হলো- সামনের অংশে খোলা সোয়াটার পরলে ভেতরের জামাটিও দেখা যাবে। এতে করে আপনার জামাগুলো গরমের জন্য তুলে রাখতে হবে না।

 

যারা অফিস করেন তারা হালকা শীতের প্রস্তুতি নিয়ে অফিস যেতে পারেন। শীতে অফিসে কর্মরত মেয়েদের পাশাপাশি সাধারণ মেয়েরাও স্যুটকে শীতের ফ্যাশন হিসেবে বেছে নিতে পারেন। এধরনের পোশাক শুধু আভিজাত্যই প্রকাশ করে না সেই সাথে করপোরেট লুকও বজায় রাখে। শাল অথবা পঞ্চ পরেও নিজেকে ফ্যাশনেবলভাবেও উপস্থাপন করতে পারেন। এবারের শীতে সামনের অংশে বোতাম দেয়া শীতের পোশাক কমই দেখা যাবে। সোয়েটারের গলাও বেশ বড় করা হয়েছে। বিভিন্ন কাটের সোয়াটার দেখা যাবে এই শীতে।

 

চুড়িদার হাতা তরুণীদের পছন্দ। ঢোলা শীত পোশাকের বেশ চল দেখা যাচ্ছে।

 

নীল ইত্যাদি বিভিন্ন রঙের স্ট্রাইপ দেয়া সোয়েটার প্রাধান্য পেয়েছে। হালকা শীতে ফুলহাতা ডেনিম আর ফুলহাতা পোলো শার্টের চাহিদা প্রচুর। আর ক্যাজুয়াল লুক নিতে চাইলে টি-শার্টের চেয়ে ভালো আর কী আছে! নানা ধরনের ফুলহাতা টি-শার্ট এবং ফুলহাতা ডেনিম শার্ট পাওয়া যাচ্ছে আজকের ডিলে।

 

পাথরের কাজ বা চেইন ভিন্নতা আনে।

 

ফলস কাপড়ের ব্যবহারে বৈচিত্র্য আনা হচ্ছে।

 

নানা ধরনের নান্দনিক শীতের পোশাক। বেঁছে নিন আপনার পছন্দ মত পোশাক আর নিজেকে মনে মত সাজান এই শীতে।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ