Skip to content

৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

অমিক্রনে আক্রান্ত দুই নারী ক্রিকেটার করোনামুক্ত

জিম্বাবুয়ে নারী বিশ্বকাপ বাছাই পর্ব থেকে ফেরা বাংলাদেশ দলের কোয়ারেন্টিনে থাকা সব নারী ক্রিকেটারদের মধ্যে দুজন নারী ক্রিকেটারের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। তারা করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনে আক্রান্ত হয়েছিলেন।

অবশেষে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার পর নারী ক্রিকেটারদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তাদের দুজনেরই উপসর্গ ছিল মৃদু। তারা কোনো শারীরিক সমস্যায় আক্রান্ত হননি। দীর্ঘ কোয়ারেন্টিন শেষে আজ থেকে দুজনই গায়ে মাখতে পারবেন বাইরের আলো–বাতাস।

নারী দলের কোচিং স্টাফের এক সদস্যের রিপোর্টও করোনা নেগেটিভ হয়েছেন। তবে তিনি অমিক্রনে নয়, আক্রান্ত হয়েছিলেন ডেলটা ধরনে। নেগেটিভ হওয়ায় তারও কোয়রেন্টিন শেষ হচ্ছে আজ। বিসিবির এক সূত্র থেকে বিষয়টি নিশ্চিত করেছে। 

 

নারী দলের সদস্যরা প্রথমে কোয়ারেন্টিনে ছিলেন রাজধানীর অভিজাত একটি হোটেলে। বিজয় দিবসের আগে করোনায় আক্রান্ত দুই ক্রিকেটার ও এক কোচিং স্টাফকে নেওয়া হয় রাজধানীর মুগদা হাসপাতালে। দলের বাকি সদস্যদের নিয়ে যাওয়া হয় মিরপুরে বিসিবির আবাসিক ব্যবস্থাপনায়। সেখান থেকে ১৪ ডিসেম্বর নেগেটিভ হওয়া সাপেক্ষে মুক্তি পান নারী ক্রিকেট দলের অন্য সদস্যরা।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ