Skip to content

৬ই মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | সোমবার | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে কাজে ফিরছেন শাহরুখ খান

দীর্ঘদিন পর কাজে ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ছেলে আরিয়ান খান এনসিবির মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর থেকে নিজের সিনেমার সব কাজ বন্ধ রেখেছিলেন তিনি। অবশেষে দীর্ঘ বিরতির পর কাজে ফিরছেন তিনি।

 

আরিয়ান এখন জামিনে মুক্ত হওয়ায় আবারও  শুটিং শুরু করতে চলেছেন কিং খান। আগামী ১৫ ডিসেম্বর থেকে সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমার কাজ শুরু করবেন তিনি। ছবিটিতে শাহরুখ খানের পাশাপাশি আরো অভিনয় করবেন বলিউডের অন্য দুই জনপ্রিয় তারকা দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। এবার 'পাঠান'  সিনেমাটির শুটিং হবে স্পেনে। তার জন্য শাহরুখ, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম স্পেন পাড়ি দেবেন শিগগিরই। 

 

শাহরুখের জন্যই ‘পাঠান’-এর শুটিং শিডিউল নতুন করে তৈরি করতে হয়েছে। সিনেমার প্রযোজক আদিত্য চোপড়া থেকে দীপিকা, জন প্রত্যেকেই শাহরুখের জন্য নিজেদের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করেছেন। মাদককাণ্ডে ছেলে গ্রেপ্তার হওয়ার পর নিজেকে প্রায় গুটিয়েই নিয়েছিলেন শাহরুখ খান। এমনকি নিজের জন্মদিনেও মান্নাতের ছাদে বা ব্যালকনিতে এবার দেখা মেলেনি তার। সব শুটিং বাতিল করেছিলেন পরিবারের জন্য। 

 

আবার কাজে ফিরলেও বেশ কিছু শর্ত দিয়েই কাজে ফিরছেন বলিউড বাদশা। আটকে থাকা সব শুটিং তিনি শুরু করেছেন ধীরে ধীরে। বলিউডের একটি সূত্র জানিয়েছে, এবার শুটিং করার জন্য শাহরুখ কিছু শর্ত রেখেছেন পরিচালকদের কাছে। একটানা শিডিউল না রেখে ছোট ছোট শিডিউলে ভাগ করে কাজ করার অনুরোধ জানিয়েছেন তিনি। কেননা, মাসখানেকের জন্য মুম্বাই বা মান্নত ছেড়ে যেতে চান না তিনি।

 

উল্লেখ্য, গত ২ অক্টোবর একটি মাদকপার্টি করার সময় আটক করা হয়েছিল শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর তাকে গ্রেপ্তার করে এনসিবি। দুই দফায় তার জামিন আবেদন নাকচ করে দিয়েছিলেন আদালত। এরপর গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে ছিলেন আরিয়ান। ৩০ অক্টোবর বেশ কিছু শর্তে জেল থেকে তাকে মুক্তি দেওয়া হয়।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ