Skip to content

২রা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | বৃহস্পতিবার | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগদান সারলেন বিদ্যা সিনহা মিম

বাগদান সারলেন জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।জন্মদিনে বুধবার রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দিয়ে এই তথ্য জানান তিনি।

 

ফেসবুকে মিম লিখেছেন, 'ছয় বছর আগে তোমার সঙ্গে আমার সকল হাসির শুরু। আজ একটি খুব বিশেষ দিন, আজ চিরকালের শুরু। নতুন এক অধ্যায়ের সূচনা। অবশেষে বাগদান সম্পন্ন।'

 

এক যুগের বেশি সময়ের ক্যারিয়ারে অনেকের সঙ্গেই মিমের প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। তবে কোনোটাই সত্যি হয়ে সামনে আসেনি। অবশেষে মিম নিজেই তার জীবনের বিশেষ মানুষটিকে সামনে নিয়ে এলেন। আর এই সারপ্রাইজের জন্য বিশেষ দিনটিকেই বেছে নিয়েছেন তিনি। তবে তার নাম পরিচয় প্রকাশ করেননি তিনি। বাগদানের আয়োজনে দুই পরিবারের সদস্যদের পাশাপাশি সহকর্মীদের মধ্যে ফেরদৌস, পূর্ণিমা, পরিচালক রায়হান রাফিসহ অল্প কয়েকজন উপস্থিত ছিলেন।

 

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। শুরুতেই সুযোগ পেয়ে যান নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায়। আর পেছনে ফিরে তাকাতে হয়নি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

 

বর্তমানে মিমের হাতে রয়েছে ‘ইত্তেফাক’ ও ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ