Skip to content

৬ই মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | সোমবার | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মা হতে যাচ্ছেন দীপিকা পাডুকোন

অবশেষে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করলেন মা বাবা হতে চলেছেন দীপিকা ও রণবীর।
২৯ ফেব্রুয়ারি সকাল সকাল সন্তান আসার সুখবরটি ইনস্টাগ্রামে জানিয়ে দিলেন দীপিকা পাডুকোন । সেখানে একটি ছবিতে বাচ্চাদের জুতো, জামার সঙ্গে মাথার টুপি, বেলুন, ইত্যাদি দেখা যায়। মাঝখানে সন্তান আসার সময়ও জানিয়ে দেন তিনি।

সম্প্রতি ৭৭তম বাফটা-য় উপস্থিত ছিলেন দীপিকা। হলিউডের অ্যাওয়ার্ড শোতে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটি শাড়িতে সেজে উঠেছিলেন তিনি। হালকা মেকআপ, স্বল্প গয়নায়। মনে করা হচ্ছিলো যে, শাড়িটি তিনি এমন ভাবেই পড়েন, যাতে তাঁর বেবিবাম্প কারও চোখে না পড়ে। এ বিষয়ে কোন কথা বলেননি দীপিকা। রণবীরও এই নিয়ে কোন মন্তব্য করেননি তখন। তবে তাঁদের অভিভাবক হওয়ার গুঞ্জনে উত্তাল হয়ে গিয়ে ছিলো বলিউড। চলছিলো অনেক আলোচনা। এরমধ্যেই ভক্তরা শুভেচ্ছা পাঠাতে শুরু করে দেয় তাঁদের। পরে ২৯ ফেব্রুয়ারি তারা নিজেরা ই ঘোষনা দেন যে তাদের কোলে নতুন অতিথি আসতে যাচ্ছে ২০২৪ এর সেপ্টেম্বরে। আরো যানা যায় যে প্রেগন্যান্সির তৃতীয় মাসে রয়েছেন দীপিকা।
আগের একটি সাক্ষাৎকারে দীপিকাকে জিজ্ঞাসা করা হয়েছিল, যে মা হওয়ার জন্য তিনি অপেক্ষা করছেন কি না। দীপিকা বলেন, “অবশ্যই। রণবীর এবং আমি বাচ্চাদের ভালবাসি। আমরা সেই দিনের অপেক্ষায় রয়েছি, যে দিন আমরা নিজেদের সংসার শুরু করব।”
২০১৮ সালে রণবীর সিং কে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের ৬ বছর পর এবার এক নতুন অধ্যায় এ পা রাখতে যাচ্ছেন দুজনই।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ