Skip to content

১৬ই মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | বৃহস্পতিবার | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিমান দুর্ঘটনায় মারা গেলেন ‘টারজান’ অভিনেতা

ভয়াবহ বিমান দুর্ঘটনায় মারা গেলেন  'টারজান' ছবি খ্যাত হলিউড তারকা জো লারা। টেনেসি হ্রদে বিমান বিধ্বস্ত হয়ে ওই বিমান দুর্ঘটনা ঘটে। তাদের সঙ্গে বিমানে আরও সাত যাত্রী ছিল। একটি চাটার্ড বিমানে আরোহী ছিলেন তারা।  ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসিসহ একাধিক আন্তর্জাতিক সংবাদ মাধ্যম এই খবর নিশ্চিত করেছে।

 

বিমান দুর্ঘটনায় মারা গেলেন ‘টারজান’ অভিনেতা

 

রাদারফোর্ড কাউন্টি ফায়ার অ্যান্ড রেসকিউ (আরসিএফআর) ফেসবুকে জানিয়েছে, শনিবার স্থানীয় সময় সকাল ১১ টা নাগাদ ছোট্ট এই জেটটি স্মির্ণা, ফ্লোরিডার পাম বিচের টেনেসি স্মায়ারনা বিমানবন্দর থেকে যাত্রা শুরু করলে কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ে। আমেরিকার নেশভাইল শহরের ১৯ কিলোমিটার দক্ষিণে পার্সি প্রাইস্ট লেকে যাত্রীসহ ভেঙে পড়ে সেটি। বিমানে উপস্থিত সকলেরই মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।  দুর্ঘটনার পর পরই ওই লেকে উদ্ধারকাজ শুরু হয়।

 

বিমান দুর্ঘটনায় মারা গেলেন ‘টারজান’ অভিনেতা

 

জো লারা 'টারজান' ছবি ও ধারাবাহিকে কাজ করেছেন। ১৯৮৯ সালের টিভি সিনেমা 'টারজান ইন ম্যানহাটন'-এ অভিনয় প্রচুর জনপ্রিয়তা লাভ করেন। এরপর তিনি টিভি সিরিজ 'টারজান : দ্য এপিক অ্যাডভেঞ্চার্স'-এ কাজ করেন। ১৯৯৬ থেকে ১৯৯৭ সালে এটি প্রচারিত হয়েছিল। ২০১৮ সালে স্ত্রী গোয়েন শামলিন লারাকে বিয়ে করেন জো লারা। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৮ বছর। টারজানের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে হলিউডে।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ