Skip to content

২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিষ্টাব্দ | বুধবার | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

নাবিলার জীবনে নতুন সংযোজন!

'এপ্রিলটা আমার জন্য বিশেষ মাস। এই এপ্রিলেই সবাইকে জানাতে চাই, আমাদের ঘরে আসছে নতুন অতিথি। আর সে আসবে জুলাইয়ে। সবাই নিরাপদ ও দূরত্ব মেনে চলুন।’ এমন একটি ফেসবুক বার্তার মাধ্যমে নিজের মা হওয়ার সুখবরটি জানান 'আয়নাবাজি' খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। 

স্বামী জোবাইদুল হককে সঙ্গে নিয়ে ফেসবুকে বেবি বাম্পের একটি স্থিরচিত্র প্রকাশ করেছেন এই তারকা। জুনের শেষ বা জুলাইয়ের প্রথম সপ্তাহে নাবিলার সন্তান পৃথিবীর আলো দেখবে বলে ডাক্তার জানিয়েছেন।  তবে সন্তান ছেলে না মেয়ে সে বিষয়টি এখনো পরীক্ষা করাননি এই তারকা। নিজের সন্তানকে সারপ্রাইজ হিসেবে পাওয়ার ইচ্ছে থেকেই এমন সিদ্ধান্ত তাদের।  

বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠান দিয়ে শোবিজে নাবিলার যাত্রা শুরু। উপস্থাপনায় পরিচিতি পেলেও নাবিলাকে আলোচনায় এনে দেয় ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘আয়নাবাজি’ ছবিটি। 

চট্টগ্রামের সাতকানিয়ায় নাবিলার দাদাবাড়ী  হলেও  বেড়ে ওঠেন সৌদি আরবে। এমনকি  জন্মও সেখানেই। বাবার চাকরিসূত্রে তার কৈশোরের দিনগুলো কেটেছে জেদ্দা শহরে। ২০১৮ সালে জোবাইদুল হকের সঙ্গে পরিণয়ে আবদ্ধ হন নাবিলা। শোবিজে অনেক কাজের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছেন নাবিলা। ভালোবাসা জয় করে নিয়েছেন ভক্তদের। এবার জীবনে যোগ হতে যাচ্ছে নতুন অধ্যায়। নতুন অধ্যায়ের জন্য নাবিলার জন্য শুভকামনা ও দোয়া থাকবে ভক্তদের।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ