Skip to content

৩রা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার সানজিদাকে নিয়ে আইসিসির টুইট

গায়ে হলুদের সাজেই ব্যাটিং করার ছবি ফেসবুকে দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় তুলেছেন বাংলাদেশ নারী দলের তারকা ক্রিকেটার সানজিদা ইসলাম। তার এমন কাজ ভূয়সী প্রশংসিত হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সে ছবি এবার ঠাঁই পেল ক্রিকেটে সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসির টুইটার ও ফেসবুক পেজে। শুধু তাই নয় সানজিদার সেই ছবিসহ খবর প্রকাশ করেছ ক্রীড়াভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো ও ক্রিকেটটাইমস এ। এছাড়াও শিরোনাম হয়েছে দেশের বাইরের নানা গণমাধ্যমে। 

 

এবার সানজিদাকে নিয়ে আইসিসির টুইট

বাংলাদেশের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সানজিদার গায়ে হলুদের সেসব ছবির একসঙ্গে কোলাজ বানিয়ে বুধবার নিজেদের টুইটার হ্যান্ডলে ও ফেসবুক পেজে আপলোড করেছে আইসিসি। 

 

এবার সানজিদাকে নিয়ে আইসিসির টুইট

ক্যাপশনে আইসিসি লিখেছে, ‘পোশাক, গহনা এবং ব্যাট- একজন ক্রিকেটারের বিয়ের ফটোশুট যেমন হওয়া মানায়।’

আইসিসির সেই টুইটে ইতিমধ্যে ১০ হাজারের বেশি লাইক জমা পড়েছে। রিটুইট হয়েছে ৫৮৫বার।

 

এবার সানজিদাকে নিয়ে আইসিসির টুইট

আর তাদের ফেসবুক পেজ থেকে এটিতে রিএ্যাক্ট পড়েছে ১ লাখ ৯ হাজার। মন্তব্য করা হয়েছে ৩ হাজার ১শত বার আর শেয়ার করা হয়েছে ২ হাজার ৫শত বারের উপর।

ইএসপিএন ক্রিকইনফোর সাইটে তার ছবির সম্পর্কে বলা হয়, ‘একটি বিয়ের ফটোশুট আমাদের একেবারেই বোল্ড করে দিয়েছে। তিনি একটি পোজ (ছবি তোলার ভঙ্গি) দিয়ে পুরোপুরি স্ট্রাইক করে দিয়েছেন। রংপুরের প্রথম শ্রেণীর ক্রিকেটার মীম মোসাদ্দিকের সাথে তার বিয়ে হয়েছিল।’

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ