Skip to content

২রা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | বৃহস্পতিবার | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যা বললেন পরীমণির প্রথম স্বামী 

শোবিজের একজন নামকরা অভিনেত্রী পরীমণি। সে নিজের কর্মকাণ্ডের কারণে প্রতিনিয়তই থাকেন নিউজের পাতায়। গতকাল র‍্যাব বিপুল পরিমাণের মাদকদ্রব্য সহ পরীমণিকে আটক করেছিলেন। আর এই বিষয়ে তার প্রথম স্বামী ফেরদৌস কবীর সৌরভ বলেন, উশৃঙ্খল ভাবে জীবনযাপন করলে তার শেষ পরিণতি এমনটাই বলে আগেই ধারণা করে রেখেছিলো সৌরভ। 

 

পরীমণির সাবেক স্বামী সৌরভ এর সাথে কথা বলে জানা যায় যে, শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণির বিয়ে হয় ২০১২ সালে এপ্রিল মাসে। পরীমণির স্বামী সৌরভ ফুটবল খেলায় ভালো ছিল বিধায় তার ডাক পরে ঢাকায়। তাই পরীমণি সহ তারা ঢাকার বনশ্রীতে চলে আসেন ভাড়া বাসায়। এরপর পরীমণিকে পড়াশোনা করানোর জন্য মিরপুরের একটি কলেজে ভর্তি করিয়ে দেয় সৌরভ। 
 

সৌরভের ভাষ্য মতে, কলেজে পড়ার সময় মিডিয়াতে কাজ করা একজন ব্যক্তির চোখে পরে পরীমণি। এরপর তাকে মডেল বানানোর স্বপ্ন দেখিয়ে অনেক ছবি ও তুলেছিল সে। সে ছবিগুলো তুলে পত্রিকায় ও ছাপায় সে। এর পর থেকে শামসুন্নাহার স্মৃতি থেকে হয়ে যান আজকের পরীমণি। কিছুদিন যেতে না যেতেই উশৃঙ্খল জীবনযাপন শুরু করলে সৌরভ এর সাথে বনিবনা না হওয়ায় দূরত্ব বেড়ে যায়। একটা পর্যায় পরীমণি সেই ব্যক্তিকে বিয়ে করেন বলে সৌরভ জানতে পারে। তাই আবার ঢাকা ছেড়ে চলে যান কেশবপুর। 

 

স্বামীকে ত্যাগ করার পর থেকেই পরী আসক্ত হয়ে যায় বিভিন্ন নেশা জাতীয় মাদকদ্রব্যে। আজ(৫ আগস্ট) বিকেলের দিকে র‌্যাব সদরদপ্তরে করা সংবাদ সম্মেলনে জানা যায়, চিত্রনায়িকা পরীমণির বাসায় মিনিবার ছিল, যেখানে ডিজে পার্টি করা হতো। সেখানে মাদক গ্রহণ চলতো। পরীমণি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইসও সেবন করতেন নায়িকা পরীমণি। তার বাসায় একটি মিনি বারও রয়েছে। আর অভিনেতা-প্রযোজক নজরুল ইসলাম রাজ পরীমণির বাসায় এসব মাদক সাপ্লাই (সরবরাহ) করতেন।

 

র‍্যাব পরীর নামে মাদক আইনে মামলা করেছেন এবং যারা যারা পরীর বাসায় প্রতিনিয়ত যাওয়া আশা করতো বা করেছে তাদের বেড় করে তাদের বিরুদ্ধে ও আইনি ব্যবস্থা নিবেন র‍্যাব।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ