Skip to content

২রা অক্টোবর, ২০২২ খ্রিষ্টাব্দ | রবিবার | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মাতৃত্বকালীন ফটোশুটে পিয়া

মাতৃত্বকালীন সময়টা প্রতিটি নারীর জীবনে একটা আত্মার সুখকর অনুভূতি। প্রতিটা নারীই এই সুখকর অনুভূতির মধ্য দিয়ে নিজেকে পরিপূর্ণ করতে চায়, মাতৃত্বের স্বাদ নিতে চায়। আর পৃথিবীর সব নারীই এই পরিধির মধ্যেই পড়ে। 

এবার সে হোক কোন কর্পোরেট দুনিয়ায় কর্মকর্তা, সাদামাটা জীবন কাটানো কোন গৃহিণী কিংবা হোক কোন সেলিব্রিটি তারকা। 

তবে তারকা জীবনের প্রতিটা ঘটনাই আলোচনা ও সমালোচনার বিষয়। আর এবারে এই সুন্দরতম অনুভূতির প্রকাশ করলেন পিয়া জান্নাতুল। যিনি একজন মডেল, অভিনেত্রী ও আইনজীবী। নিজের মাতৃত্বকালীন সময়ের ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় সকলের নয়নে ভাসছেন পিয়া। 

একটা সময় মাতৃত্বকালীন সময়টাতে মেয়েদেরকে একপ্রকার গৃহবন্দী করে রাখতো। নানা ধরনের কুসংস্কারে প্রচলন ছিলো৷ "এই অবস্থায় কোথাও যাওয়া যাবে না, সূর্যের আলো গায়ে লাগা যাবে না " এমন সব কুসংস্কারে প্রভাব চলতো। এখন যুগ পাল্টেছে। নারীরা স্বনির্ভর হচ্ছে। এসব কুসংস্কার থেকেও বেরিয়ে এসেছে। 

এখন নারীরা নিজেদের এই সময়টাকে স্মৃতির ফলকে বাঁধিয়ে রাখতে নানান পরিকল্পনা করে থাকেন। সেসব আয়োজনের মধ্যে ফটোশুট ই বেশি নজরকাড়া। নিজের এই আনন্দে মুহূর্ত, জীবনে অন্য মাত্রা যোগ হওয়ার সময়টাকে স্মৃতি করে রাখতেই ফটোশুটের আয়োজন পিয়ার। 

সাথে নিজের ফ্যাশন সচেতনতার নজিরও রেখেছেন ছবিতে। সেসব ছবি নিজের সোশ্যাল মিডিয়ার ওয়ালে পোস্ট করে নিজের অনুভূতির প্রকাশ করেন পিয়া জান্নাতুল।