Skip to content

১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শেষ ম্যাচ না খেলেই বাড়ি ফিরছে দক্ষিণ আফ্রিকার মেয়েরা

বাংলাদেশ নারী ইমার্জিং দলের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা ছিল দক্ষিণ আফ্রিকা নারী ইমার্জিং দলের। তবে, সিরিজের শেষ ম্যাচ না খেলেই দেশে ফিরতে হচ্ছে প্রোটিয়া মেয়েদপর। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) রবিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য নিশ্চিত করেছে।

বিসিবি জানায়, দক্ষিণ আফ্রিকার ইমার্জিং নারী দল খুব শীঘ্রই দেশে ফিরবেন। কারণ, বাংলাদেশের বিপক্ষে সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচটি বাতিল করা হয়েছে। দেশের করোনা পরিস্থিতি  নিয়ন্ত্রণে সরকারের কঠোর লকডাউনে ফ্লাইট বিধি-নিষেধের ঝামেলা এড়াতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ) আলোচনার মাধ্যমেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও জানানো হয়। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১৩ এপ্রিল  মঙ্গলবার সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। 

 

বাংলাদেশ  নারী ইমার্জিং দল ও দক্ষিণ আফ্রিকা নারী ইমার্জিং দলের মধ্যে  পাঁচ ম্যাচ সিরিজের চারটি ওয়ানডে অনুষ্ঠিত হয়েছে। সবগুলো ম্যাচেই জয় পেয়েছে বাংলাদেশে নারী ইমার্জিং দল। সর্বশেষ রবিবার অধিনায়ক নিগার সুলতানার অপরাজিত সেঞ্চুরিতে ১০১ রানের বড় ব্যবধানে জয় তুলে নিয়েছে বাংলাদেশ ইমার্জিং নারী দল।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ