Skip to content

৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আবুল হায়াত

করোনায় আক্রান্ত হয়ে দেশের কিংবদন্তি অভিনেতা, পরিচালক ও সাহিত্যিক আবুল হায়াত হাসপাতালে ভর্তি হয়েছেন। তার বড় মেয়ে বিপাশা হায়াত ও ছোট মেয়ে নাতাশা তাদের বাবার অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন। 

 

তিনি জানান, বুধবার রাত থেকে হাসপাতালে আছেন আবুল হায়াত। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল।তিনি চিকিৎসকদের সার্বক্ষণিক তত্ত্বাবধানে আছেন।

 

বিপাশা হায়াত যুক্তরাষ্ট্র থেকে ফেসবুক পোস্টে জানান, তার বাবা করোনা আক্রান্ত, চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে প্লাজমা প্রয়োজন।  এরপর নাতাশা হায়াত জানান, প্লাজমা পাওয়া গেছে। তিনি ফেসবুক পোস্টে লেখেন, আপনারা যারা ডোনারের জন্য পোস্ট শেয়ার করেছেন, যোগাযোগ করেছেন, তাদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। বাবার প্লাজমার জন্য আপাতত ডোনার পাওয়া গেছে। তার অবস্থা স্থিতিশীল।
বাবার জন্য দোয়া চেয়ে নাতাশা বলেন, 'সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।'

 

৭৬ বছর বয়সী অভিনেতা আবুল হায়াত ১৯৬৯ সাল থেকে টিভি নাটকে অভিনয় করছেন। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য নাটকের পাশাপাশি ‘আগুনের পরশমণি’, ‘জয়যাত্রা’, ‘গহীনে শব্দ’, ‘অজ্ঞাতনামা’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আবুল হায়াত।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ