Skip to content

২রা অক্টোবর, ২০২২ খ্রিষ্টাব্দ | রবিবার | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

‘দেবী’র পর ‘মুন্সিগিরি’তে দেখা যাবে শবনম ফারিয়া’কে!

‘দেবী’ চলচ্চিত্রের মধ্যদিয়ে বড়পর্দায় নাম লেখান অভিনেত্রী শবনম ফারিয়া। এরপর নানা প্রস্তাব পেলেও তাকে আর পাওয়া যায়নি চলচ্চিত্রে। অবশেষে অমিতাভ রেজা চৌধুরীর নতুন চলচ্চিত্র ‘মুন্সিগিরি’তে আবারও বড়পর্দায় আসছেন তিনি।

 

ছবির নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী সম্প্রতি বিষয়টি নিশ্চিত করেছে। তিনি জানান, তার ‘মুন্সিগিরি’তে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করবেন টিভি নাটকের আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। যিনি এর আগে জয়া আহসান প্রযোজিত ‘দেবী’ ছবির মাধ্যমে চঞ্চলের বিপরীতেই চলচ্চিত্রে অভিষেক করেছিলেন। আরো জানান, আগামী মাস থেকে তিনি নতুন ছবিটির শুটিং শুরু করবেন।

 

এ বিষয়ে ফারিয়া বলেন, ‘এটা একটা রহস্য গল্প। সেই গল্পের একটা পার্ট হল আমার চরিত্র। আমি চরিত্রটি প্রসঙ্গে এখনও ভালো জানি না। কিছু আনুষ্ঠানিকতা এখনও বাকি। এরপর পুরোটা বলতে পারবো।’

 

এর প্রথম খণ্ডে এক সরকারি কর্মকর্তার মৃত্যু রহস্যের তদন্ত করবেন মাসুদ মুন্সি নামে একজন গোয়েন্দা পুলিশ। এখানে পুলিশের গোয়েন্দা মাসুদ মুন্সি চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। তাকে ঘিরেই ছবি। চিত্রনায়িকা পূর্ণিমাকে দেখা যাবে খুন হওয়া ওই সরকারি কর্মকর্তার স্ত্রী সুরাইয়ার ভূমিকায়। অন্যদিকে, শবনম ফারিয়ার চরিত্রটির নাম পারভীন সুলতানা। তিনি অভিনয় করবেন চঞ্চলের স্ত্রীর ভূমিকায়।