Skip to content

১৪ই জুন, ২০২৪ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাঁটছড়া বাধলেন ফুটবলার সুফিল এবং ক্রিকেটার অর্থি!

জাতীয় ফুটবল দলের স্ট্রাইকার মাহবুবর রহমান সুফিল এবং জাতীয়  নারী দলের ক্রিকেটার জিনাত আসিয়া অর্থি আবদ্ধ হলেন বিবাহ বন্ধনে।  যদিও ক্রিড়া জগতে একজনের লক্ষ্য জালে বল জড়ানো  আর একজনের লক্ষ্য বাউন্ডারির বাইরে বল পাঠানো।  কিন্তু ব্যক্তিজীবনের সকল লক্ষ্য মিলেমিশে এবার গাঁটছড়া বাধলেন তারা।

সোমবার রাতে কনের বগুড়ার বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। দুই পরিবারের কাছের সদস্যরা বিয়েতে উপস্থিতি ছিলেন। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে সুফিল নিজেই সংবাদমাধ্যমকে বলেছেন, “অবশেষে বিয়েটা করেই ফেললাম। আড়াই বছর আগে অর্থির সঙ্গে পরিচয় এক বন্ধুর মাধ্যমে। এখন সুযোগ মিলতেই অর্থিকে জীবনসঙ্গী করে নিলাম। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

বিয়ের আগে দুইজন পা রাখেন অর্থির জেলা বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে। অর্থির সতীর্থরা এ সময় নতুন জুটিকে সংবর্ধনা জানান। এরপর সুফিল ফুটবল ও অর্থী ব্যাট হাতে ফটোসেশনে অংশ নেন। দুজনের বিয়ের সাজে ক্রিকেট ব্যাট ও ফুটবল হাতে তোলা রীতিমতো ভাইরাল  সামাজিক যোগাযোগ মাধ্যমে।
 

উল্লেখ্য কিছুদিন আগেই বিশ্বকাপ ফুটবলের বাছাইপর্ব খেলে কাতার থেকে ফিরেছেন সুফিল। তার আগে ঘরের মাটিতে নেপালের বিপক্ষে প্রীতি ম্যাচে দৃষ্টিনন্দন গোল করে আলোচনায় এসেছিলেন তিনি ।  অন্যদিকে অর্থী রাজশাহী বিভাগের হয়ে ক্রিকেট খেলছেন। ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের হয়ে খেলা এই তরুণী ডাক পেয়েছিলেন প্রমীলাদের ইমার্জিং দলের ক্যাম্পেও।
 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ