Skip to content

২রা অক্টোবর, ২০২২ খ্রিষ্টাব্দ | রবিবার | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

এবারের উই সামিট ২২-২৩শে অক্টোবর

"উই"শুধু দুইটা শব্দ নয় বা একটি নাম নয়, উই হলো উদ্যোক্তাদের স্বপ্নপূরণের একটি প্লাটফর্ম, যার হাত ধরে সফলতার সাথে এগিয়ে যাচ্ছে হাজার হাজার নারী। যে নারীরা কখনো নিজেদের কে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কল্পনাও করতে পারেনি তারা ই আজ খুব গর্বের সাথে বলতে পারে তারা এক একজন সফল উদ্যোক্তা।

 

উইমেন অ্যান্ড ই কমার্স সব সময় নারী উদ্যোক্তাদের কে এগিয়ে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে ভিন্নধর্মী সকল কাজ করে গেছেন।মাস্টারক্লাস,ওয়ার্কশপ,BSM মিটিং এবং বিভিন্ন বিষয়ের উপর গুরুত্বপূর্ণ সকল কোর্স করার মাধ্যমে উদ্যোক্তাদের করে তুলেছে আরো স্বাবলম্বী। উইমেন অ্যান্ড ই কমার্স এর প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা এই প্ল্যাটফর্ম টির মাধ্যমে নারী উদ্যোক্তাদের সর্বোচ্চ থেকে সর্বোচ্চ সুযোগ সুবিধা দেওয়ার জন্য দিনরাত করে যাচ্ছেন অক্লান্ত পরিশ্রম। আর তেমনি সকল উদ্যোক্তা দের কথা মাথায় রেখে উই আয়োজন করতে যাচ্ছে ভিন্নধর্মী এক আয়োজন উই সামিট। সামিট মানেই উৎসব,যেখানে অংশগ্রহণ করতে পারবে পুরো বাংলাদেশের ৬৪ জেলার মানুষ। সামিট এর সার্থকতা, সামিট আসলে কি হতে পারে এই বিষয়টি উঠে এসেছে উই এর হাত ধরে।। কারণ সামিটের গুরুত্ব বারবার প্রমাণ করেছেন উইমেন্স অ্যান্ড ই কমার্স। সামিটের মূল উদ্দেশ্য হলো ই_কর্মাসের সকল উদ্যোক্তাদের সামনে এগিয়ে যাওয়ার বিভিন্ন উপায় ও ই_কর্মাসের সম্পূর্ণ ইকো-সিস্টেমকে সবার সামনে তুলে ধরা।

 

উইমেন্স অ্যান্ড ই কমার্স এর প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা বলেন, উদ্যোক্তাদের এগিয়ে যাওয়ার কথা মাথায় রেখে এইবার এর সামিট এর আয়োজন করা হয়েছে। তাই যারাই অংশগ্রহণ করবেন সবার জন্য থাকবে চমক। বাংলাদেশের সবচেয়ে বড় হল, "হল অফ ফেম" অর্থাৎ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ২২ এবং ২৩ এ অক্টোবর ২০২১ ইং উই সামিট অনুষ্ঠিত হবে।। অনলাইন এবং অফলাইন দুইভাবেই অংশগ্রহণ করা যাবে সামিট এ।। এবার কোন লাইভ করা হবেনা তাই যারা রেজিস্ট্রেশন করবেন শুধু মাত্র তারাই জুমের মাধ্যমে সামিটের সব আয়োজন উপভোগ করতে পারবেন। অনলাইন এবং অফলাইন সবাই পাবেন সামিট এ অংশ গ্রহণ করার জন্য সার্টিফিকেট।

 

সামিটের প্রথমদিন ২২শে অক্টোবর ২০২১ দুইটি ওয়ার্কশপ থাকবে অফলাইনে,যেখানে দক্ষ ট্রেইনার দ্বারা ওয়ার্কশপগুলো পরিচালিত হবে। ওয়ার্কশপের টপিক

 

০১। "F-commerce business planning"

০২। "How to increase your sales"

 

অনুষ্ঠানের ২য় দিন সামিটে এ থাকবে অনেক গুলো সেশন,প্যানেল ডিসকাশন,জয়ী এওয়ার্ড, স্পনসর এওয়ার্ড, ফ্যাশন শো,গিফট ব্যাগ (যারা অফলাইনে জয়েন করবেন), সবার জন্য র‍্যাফেল ড্র (পুরস্কার থাকবে ল্যাপটপ, মোবাইল ইত্যাদি )লাঞ্চ (যারা অফলাইনে অংশগ্রহণ করবেন),আরো থাকবে ৬৪ জেলার দেশীয় পন্যের উদ্যোক্তাদের পন্যের প্রদর্শন।সাথে রয়েছে আরো অনেক অনেক চমক।

 

তাই মিস করতে না চাইলে আর দেরি না করে আজ ই নিশ্চিত করে ফেলুন আপনার সামিট এর টিকিট।।।

 

????সামিটের রেজিষ্ট্রেশন লিংক ???? https://registration.wesummitbd.com