Skip to content

১৪ই মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | মঙ্গলবার | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার রাতে মালভেন.কমে আকর্ষনীয় মূল্যছাড়

আগামীকাল বৃহস্পতিবার রাত ৮ টায় মালভেনের ড্রিম ডিলে ৬৭% পর্যন্ত ডিসকাউন্ট থাকছে মোটরসাইকেল,স্মার্টফোন,টিভি,ফ্রিজ সহ প্রয়োজনীয় সকল পণ্যে। এছাড়া আগামী সপ্তাহে শুরু হচ্ছে তাদের ইদ উল আযহা ক্যাম্পেইন যেখানে নিত্য নৈমিত্তিক পণ্য ছাড়াও থাকছে কুরবানির সকল প্রয়োজনীয় পণ্য।

স্টার্ট আপ ইকমার্স জগতে মালভেন বেশ সুপরিচিত একটি নাম। বিরাট ডিসকাউন্টে বাজারের জনপ্রিয় সকল পণ্য এবং প্রতিশ্রুতিবদ্ধ সময়ে ডেলিভারীর মাধ্যমে বেশ সাড়া ফেলেছে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটির প্রধান প্রীতম নাসির বলেন, " আমাদের সিগনেচার ক্যাম্পেইন ড্রিম ডিল যেটি প্রতি বৃহস্পতিবার রাত ৮ টায় লাইভ হয়। এখানে মোটরসাইকেল, স্মার্ট ফোন,হোম এপ্লায়েন্স এবং নিত্যপ্রয়োজনীয় গ্রোসারি আইটেম বিশাল ছাড়ে প্রদান করা হয়। উক্ত ক্যাম্পেইনে কাস্টমার তার নির্ধারিত ডেলিভারি টাইমলাইন নির্বাচন করতে পারে।

এখন পর্যন্ত আমরা কখনো কাস্টমারের নির্ধারিত ডেলিভারি সময়সীমার বেশি সময় নিইনি কোনো পণ্য ডেলিভারি দিতে।বরং সময়সীমার আগেই আমরা সকল পণ্যের ডেলিভারি সুষ্ঠুভাবে সম্পন্ন করেছি!

আমরা একটি ভালো কিছু প্রতিষ্ঠার লক্ষ্যে আগাচ্ছি যা একদিন বাংলাদেশকে ইকমার্স খাতের মাধ্যমে আন্তজার্তিকভাবে অন্যতম করে তুলবে!"

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ