Skip to content

১৮ই মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শনিবার | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তি পেলো ‘পদ্মপুরাণ’ ছবির নতুন গান নোনা

প্রকাশ পেলো রাশিদ পলাশ নির্মিত সিনেমা 'পদ্মাপুরাণ' ছবির নতুন গান। গানটির শিরোনাম 'নোনা'। ১১ মার্চ দুপুর ১টায় গানটি লাইভ টেক এর ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়। গানটির কথা, সুর, সঙ্গীতায়োজন করেছেন বিবেক মজুমদার। গানটি গেয়ছেন কণ্ঠশিল্পী আরিফ।

ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রসুন আজাদ, সাদিয়া মাহি, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সুচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ,সাদিয়া তানজিন প্রমুখ। এতে শম্পা রেজা অভিনয় করেছেন শিখন্ডী (তৃতীয় লিঙ্গ)সম্প্রদায়ের প্রধানের চরিত্রে। আর চম্পাকে দেখা যাবে মাদক ব্যবসায়ীর ভূমিকায়।

‘নোনা’র দৃশ্যায়ন শুরু হয় প্রসূন আজাদ ও সাদিয়া মাহির কথোপকথনের মধ্য দিয়ে। যেখানে সমাজের কিছু সংস্কারের প্রতি কটাক্ষ করা হয়। পুরো গান জুড়ে ছিল সাদিয়া মাহির তার ভালোবাসার মানুষের অপেক্ষার গল্প। গানটিতে প্রসূন, সাদিয়া ছাড়া আরও অংশ নেন সুমিত।

পদ্মানদীর অববাহিকায় থাকা মানুষগুলোর বর্তমান অবস্থা, তাদের মানসিকতা, আর্থিক অবস্থা এবং জীবনধারণ প্রক্রিয়া নিয়ে সিনেমা ‘পদ্মাপুরাণ’। সিনেমার গল্প রাশিদ পলাশের। রাশিদ পলাশ বলেন, করোনার জন্য ছবিটির রিলিজে কিছুটা বিলম্ব হয়েছে। আমরা স্কুল কলেজ খোলার অপেক্ষায় ছিলাম।এখন সেটা খোলার আভাস মিলেছে তাই ছবির গান দিয়ে সামনে আসা। আমার বিশ্বাস দর্শক 'নোনা' পছন্দ করবে। আমার কাছে সিনেমা নিছক বিনোদন নয়, এটা একটা বোধ, একটা বিশ্বাস। নোনা'য় সে বোধ খুঁজে পাওয়া যাবে।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ