Skip to content

২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ | রবিবার | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শুভসংঘের আয়োজনে কম্বল ও সেলাই মেশিন বিতরণ

মাদারীপুরে গতকাল সোমবার  শুভসংঘের আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন নকশি কাঁথার সহযোগিতায় ২টি সেলাই মেশিন ও ৫০টি কম্বল বিতরণ করা হয়েছে। সেখানে ইত্তেফাক এর সম্পাদক এবং অনন্যা এর প্রকাশক ও সম্পাদক তাসমিমা হোসেন এর অর্থায়নে এক বিধবা মাকে স্বাবলম্বী হবার জন্য একটি সেলাই মেশিন দেয়া হয়। 

এছাড়া আরেকটি সেলাই মেশিন দেয়া হয় মহিলা কমিশনার ডেইজি আক্তার এর পক্ষ থেকে। শহরের ইটেরপুল এলাকার একজন ছাত্রীর হাতে তুলে দেয়া হয় সেই সেলাই মেশিন। অন্যদিকে মাদারীপুর মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড শাখার পক্ষ থেকে ব্যাংকের ম্যানেজার মো. আবদুস সালাম শুভসংঘের সদস্য জুবায়ের জাহিদের হাতে ৫০টি কম্বল তুলে দেন।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি ইত্তেফাকের মাদারীপুর সংবাদদাতা শাহজাহান খান।

 

এর আগে গত বুধবার দুপুরে শহরের পুরানবাজার ব্যাংকের সামনে প্রথম পর্যায়ে মাদারীপুরের পত্রিকা বিক্রয় কর্মীদের হাতে ১৫টি ও পত্রিকার এজেন্ট ব্যবসায়ী ওমর আলী শিকদারের হাতে ৫টিসহ ২০টি কম্বল তুলে দেয়া হয়। এবং দ্বিতীয় পর্যায়ে সোমবার দুপুরে নকশি কাঁথা ও শুভসংঘের নিজস্ব কার্যালয়ে ১০টি কম্বল অসহায় মানুষদের হাতে তুলে দেয়া হয়।

তৃতীয় পর্যায়ে মাদারীপুর সদর উপজেলার জাফরাবাদ গ্রামের প্রতিবন্ধী ও অসহায়দের মধ্যে দেয়ার জন্য শুভসংঘের সদস্য জুবায়ের জাহিদের কাছে ৫টি, শহরের ১নং শকুনি এলাকার অসহায়দের জন্য মেহেদী হাসানের কাছে ৫টি, পুরানবাজারের প্রতিবন্ধীদের জন্য শুভসংঘের উপদেষ্টা রাজন মাহমুদের কাছে ৫টি এবং তানমিরা জেবুর কাছে সুবিধাবঞ্চিত মানুষকে দেয়ার জন্য ৫টি কম্বল দেয়া হয়।

অনুষ্ঠানে আরো অনেকের মধ্যে উপস্থিত ছিলেন শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশী, মৈত্রি মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক শুভসংঘের উপদেষ্টা এসএম আরাফাত হাসান, সাংবাদিক মাসুদুর রহমান মাসুদ, জুয়েল হোসেন, শুভসংঘের কেএম জুবায়ের জাহিদ, নাজমুল হোসেন নোমান, মেহেদী হাসান প্রমুখ।