Skip to content

৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার থেকে ইভ্যালিতে ক্রোকোডাইলস এর পোশাক

ঢাকাঃ আগামীকাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) থেকে দেশিয় ইকমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’তে ক্রোকোডাইলস এর পণ্য পাওয়া যাবে। এর ফলে সিঙ্গাপুর ভিত্তিক বিশ্ব বিখ্যাত লাইফস্টাইল ব্র্যান্ড ক্রোকোডাইলসের বিভিন্ন ধরনের পোশাক ইভ্যালি থেকেই কিনতে পারবেন গ্রাহকেরা। 

বুধবার (১১ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করে ইভ্যালি। এ লক্ষ্যে সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। 

ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন এবং ক্রোকোডাইস বিডি লিমিটেডর এর ব্যবস্থাপনা পরিচালক সাদ ওমর ফাহিম চুক্তিপত্রে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

চুক্তির আলোকে আন্তর্জাতিক ফ্যাশন এবং লাইফস্টাইল ব্রান্ড ক্রোকোডাইলের ফর্মাল পোশাক শার্ট, ভেস্টস, ক্যাজুয়াল পোশাক টি-শার্ট, পোলো, ট্রাউজার ক্রীড়া সামগ্রী আন্ডারগার্মেণ্টস এর মতো পণ্যসামগ্রী ইভ্যালিতে পাওয়া যাবে। গ্রাহকদের জন্য ‘ফ্ল্যাশ আওয়ার সেল’ ক্যাম্পেইনের মাধ্যমে আকর্ষণীয় অফার থাকবে ইভ্যালির পক্ষ থেকে। বৃহস্পতিবার শুরু হওয়া ফ্ল্যাশ আওয়ারে ক্রোকোডাইলসের পণ্য কেনার সুযোগ পাবেন ইভ্যালির প্রায় ৪০ লাখ নিবন্ধিত গ্রাহক। 
 
এ বিষয়ে ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন বলেন, আমাদের দেশের মানুষ স্বভাবতই ফ্যাশন সচেতন। গ্রাহকদের কথা বিবেচনা করে আমরা দেশীয় ব্র্যান্ডের পাশাপাশি বিদেশী ব্র্যান্ডগুলোকেও ইভ্যালিতে যুক্ত করার চেষ্টা করছি। এর মাধ্যমে ফ্যাশন সচেতন গ্রাহকরা বিভিন্ন প্রকারের ফ্যাশন পণ্য ইভ্যালি থেকে কেনাকাটা করেতে পারবেন।

চুক্তি সম্পাদন অনুষ্ঠানে ক্রোকোডাইস বিডি’র ব্যবস্থাপনা পরিচালক বলেন, ক্রোকোডাইলসের সবকটি প্রোডাক্ট অত্যন্ত আরামদায়ক এবং মানসম্মত। আমরা ইভ্যালির মতো ই-কমার্সের সাথে কাজ চুক্তিব্ধ হতে পেরে বেশ আনন্দিত। আশা করছি ইভ্যালির গ্রাহকদের কাছ থেকে আমরা দারুণ সাড়া পাবো। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল, ক্যাটাগরি বিভাগের প্রধান নূর জাহার জুই ও ব্যবসায় উন্নয়ন বিভাগের ব্যবস্থাপক সালমা হামিদ এশিতাসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন এবং ক্রোকোডাইলস এর পক্ষে ব্যবসায় উন্নয়ন শাখার প্রধান অলোক সাহা ।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ