Skip to content

২১শে ফেব্রুয়ারী, ২০২৪ খ্রিষ্টাব্দ | বুধবার | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

‘ফ্যাশন আইকন’ কিম কার্ডাশিয়ান!

পিপলস চয়েস অ্যাওয়ার্ডসের ফ্যাশন আইকন পুরস্কার পেলেন কিম কার্ডাশিয়ান। তিনি একাধারে উদ্যোক্তা, ফ্যাশনিস্তা ও বিউটি মোগল। তার নিখুঁত ফ্যাশন রুচি,  ডিজাইন ও স্টাইলের জন্য এ সম্মানে ভূষিত করা হয়।

২০০৭ সালে এন্টারটেইনমেন্টের রিয়েলিটি সিরিজ কিপিং আপ উইথ দ্য কার্ডাশিয়ানস এর মাধ্যমে স্পটলাইটে আসেন কিম। ২০ মৌসুম শেষে এ বছর সিরিজটি শেষ হয়েছে।

ফ্যাশন ও বিউটি ইন্ডাস্ট্রিতেও সফল ব্যবসা ও অংশীদারত্বের জন্য পরিচিত কিম। ২০১৯ সালের সেপ্টেম্বরে যাত্রা শুরু করে তার স্কিমস। দুই বছরের মধ্যে জনপ্রিয় এ ব্র্যান্ডের মূল্য এখন ১০০ কোটি ডলারের বেশি। পাশাপাশি তাঁর আছে আরও দুটি বিউটি ব্র্যান্ড, কেকেডব্লিউ বিউটি ও কেকেডব্লিউ ফ্র্যাগ্র্যান্স। মূলত তার এতোসব ব্যবসায়িক সাফল্য , অভূতপূর্ব ফ্যাশনসেন্সের কারণেই এই পুরষ্কারটি পান।

কিমকে এই পুরস্কার দেওয়ার ব্যাপারে বলা হয়েছে, ‘কিমের ফ্যাশনবোধ খুবই অভিনব। সব সময় তিনি নতুন কোনো চমক দিতে আগ্রহী। হয় সেটা সফল হয়, নতুবা ব্যর্থ হয়ে তীব্র সমালোচনা, ট্রল, মিমকে সঙ্গী করে আলোচনায় থেকে আরও বেশি করে সফল হয়। একা হাতে নিজস্ব ভাবনা, ডিজাইন আর ট্রেন্ড সেটিং স্টাইল দিয়ে ফ্যাশন ইন্ডাস্ট্রিকে দাপটের সঙ্গে প্রভাবিত করেছেন তিনি।’

সান্টা মনিকার বার্কার হাঙ্গারে ৭ ডিসেম্বর এ পুরস্কার গ্রহণ করেন কিম। দ্য সোশ্যাল স্টার অব ২০২১ ক্যাটাগরিতেও মনোনীত হয়েছেন কিম। সেখানে তাঁর সঙ্গে প্রতিযোগিতা করবেন অ্যাডিসন রে, ব্রিটনি স্পিয়ার্স, ডোয়াইন জনসন, জাস্টিন বিবার, কাইলি জেনার, লি নাজ এক্স ও চার্লি ডেমেলিও। 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ