Skip to content

১লা ডিসেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ | বৃহস্পতিবার | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

দীপিকার বিরুদ্ধে প্রতারণার মামলা

প্রতারণার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বিরুদ্ধে। তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ এনেছেন সংযুক্ত আরব আমিরাতের এক ব্যবসায়ী। 

 

আসছে ২৪ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি 'এইটি থ্রি'। ওই ব্যবসায়ীর অভিযোগ, ভিবরি মিডিয়া তাকে ‘এইটি থ্রি’ ছবি থেকে লোভনীয় মুনাফার আশ্বাস দিয়েছিল। এ কারণে দীপিকা, সাজিদ নাদিয়াদ্দৌলা ও কবির সিং প্রযোজিত এই ছবিতে ১৬ কোটি টাকা বিনিয়োগ করেন ওই ব্যবসায়ী।

 

তার দাবি, ওই ১৬ কোটি টাকা ব্যয় করা হয়েছে বিভিন্ন খাতে, যার অংশ পেয়েছেন দীপিকা, কবির খানরাও। তবে সেই অর্থের কোনো হিসাব দেওয়া হয়নি ওই ব্যবসায়ীকে।  এই ঘটনাকে কেন্দ্র করে অভিযোগকারী ঐ ব্যবসায়ীর পক্ষে ভারতের মহারাষ্ট্রের আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা করেছেন আইনজীবী রিজওয়ান সিদ্দিকি।

 

উল্লেখ্য, ২০১৯ সালের ৭ অক্টোবর রণবীর সিং, দীপিকা পাডুকোন অভিনীত ‘এইটি থ্রি’ ছবির শুটিং শেষ হয়। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘এইটি থ্রি’ সিনেমার ট্রেলার। ১৯৮৩ সালে ভারতের জাতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে সিনেমাটি। সিনেমার নামও দেয়া হয়েছে সেই সনের সাথে মিল রেখে। সিনেমাটিতে দীপিকার পাশাপাশি দেখা যাবে রণবীর সিংকেও। 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ