Skip to content

৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

তৃতীয় বিয়ে করছেন আমির খান!

একে একে দুটি দাম্পত্যের ইতি টেনে এবার তৃতীয় বিয়ের পথে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেতার ভক্তরা এই আলোচনাতেই মজেছেন।

 

সম্প্রতি প্রযোজক ও নির্মাতা কিরণ রাওয়ের সঙ্গে দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন আমির খান। এর মাঝেই এলো তৃতীয় বিয়ের খবর। এর আগে ‘দঙ্গল’ ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে নাকি আমির খানের সংসারে আগুন লাগে বলে গুঞ্জন রটে।

 

শোনা যাচ্ছে, নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ মুক্তির পর নতুন করে ঘর বাঁধবেন তিনি। ব্যক্তিগত জীবনের ঘটনা যাতে সিনেমায় প্রভাব না ফেলে, সেজন্যই এমন পরিকল্পনা করেছেন অভিনেতা। তবে পাত্রী কে, এ বিষয়ে বিস্তারিত কোনো তথ্য জানা যায়নি। যদিও এ বিষয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি আমির খান।

 

এদিকে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ মুক্তির দিন প্রথমে নির্ধারণ করা হয়েছিল আসছে বড়দিনে। পরে জানা গেছে, বড়দিনে নয়, আগামী বছরের ১৪ এপ্রিল সিনেমাটি মুক্তি পাচ্ছে। ইতিমধ্যে  সিনেমার নতুন পোস্টারও প্রকাশ করা হয়েছে। সিনেমাটিতে আমিরের বিপরীতে কাজ করছে কারিনা কাপুর। টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের জনপ্রিয় সিনেমা ‘ফরেস্ট গ্যাম্প’ অবলম্বনে সিনেমাটি নির্মাণ করছেন নির্মাতা অদ্বৈত চন্দন। এর আগে আমির-কারিনা জুটি ‘থ্রি ইডিয়টস’ ও ‘তালাশ’ সিনেমায় কাজ করেছেন।

 

১৯৮৬ সালে কয়েকজন বন্ধুর সহযোগিতায় ম্যারেজ রেজিস্টার অফিসে গিয়ে বিয়ে করেন রিনা ও আমির। তাদের দাম্পত্য জীবনে দুই সন্তান— জুনাইদ ও ইরা। ২০০২ সালে এই দম্পতির বিবাহ বিচ্ছেদ হয়। রিনার সঙ্গে বিচ্ছেদের পর কিরণ রাওয়ের সঙ্গে আমিরের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এই অভিনেতার ‘লগান’ সিনেমার সেটেই তাদের পরিচয় হয়। এক সময় বন্ধুত্ব থেকে প্রেম এবং পরবর্তী সময়ে ২০০৫ সালে এই জুটির বিয়ে হয়।

 

গত ৩ জুলাই হঠাৎ করেই কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন আমির। এক যৌথ বিবৃতিতে তারা জানান, স্বামী-স্ত্রী হয়ে নয়, তবে সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে থাকবেন তারা। এছাড়া তাদের একমাত্র ছেলে আজাদ রাও খানের দেখাশোনা দু’জন মিলেই করবেন। এমনকি সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট— যেগুলোতে তাদের প্যাশন রয়েছে সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন তারা।