Skip to content

২২শে ফেব্রুয়ারী, ২০২৪ খ্রিষ্টাব্দ | বৃহস্পতিবার | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রোজিনা ইসলামকে কোন নির্যাতন করা হয়নি, দাবি স্বাস্থ্যমন্ত্রীর

সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে কোন ধরনের নির্যাতন বা আঘাত করা হয়নি বলে দাবী করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। বরং তার কাছে থাকা ফাইলগুলো ফেরত নেবার জন্য তাকে বড়জোর আধাঘণ্টা আটক রাখে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তারা  বলেও মন্তব্য করেন তিনি। 

স্বাস্থ্যমন্ত্রী এ বিষয়ে আরো বলেছেন, সাংবাদিক নিজেই মাটিতে পরে গড়াগড়ি খাচ্ছিল। তাকে সেই কক্ষ থেকে বের করে নিয়ে যাওয়া যাচ্ছিল না এবং তাতেই এত সময় লেগেছে।

স্বাস্থ্যমন্ত্রীর দাবি, রোজিনা ইসলাম করোনাভাইরাসের টিকা সম্পর্কে রাশিয়া ও চীনের সাথে সম্প্রতি স্বাক্ষর করা চুক্তি বিষয়ক গোপন নথিপত্র নেবার চেষ্টা করছিলেন। রাষ্ট্রীয়ভাবে এগুলো গোপন রাখার কথা ছিল।

এর পরিপ্রেক্ষিতে সাংবাদিকরা প্রশ্ন তুলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যাচ্ছে রোজিনা ইসলামকে গলা চেপে ধরে রেখেছেন সচিবালয়ের এক নারী কর্মকর্তা। এ বিষয়টিকে অনাকাঙ্ক্ষিত উল্লেখ করে তিনি বলেন, "ওখানে যেয়ে এইভাবে (ফাইল) নেবার কোন প্রয়োজন ছিল না। "

সাংবাদিকের উপর ব্যক্তিগত কোনো আক্রোশ থেকে এ ঘটনা ঘটেনি বলে মন্তব্য করেন তিনি। এছাড়াও মন্ত্রণালয়ের কেউ কোন অন্যায় করলে তাদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেবার আশ্বাস দেন তিনি।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ