Skip to content

৩রা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিতালি রাজের বায়োপিক পরিচালনা করবেন সৃজিত

ভারতীয় নারী ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক আসছে বড় পর্দায়। মিতালি রাজের বায়োপিক সিনেমার নাম ‘সাবাস মিঠু’। এই সিনেমাটি পরিচালনা করবেন টালিউডের জনপ্রিয়  চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। এই সিনেমার মিতালি রাজের চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু।

 

যদিও প্রথমে মিতালির বায়োপিক পরিচালনার কথা ছিল পরিচালক রাহুল ঢোলাকিয়ার। কিন্তু মঙ্গলবার রাহুল ঢোলাকিয়া  টুইট করে  এই সিনেমার পরিচালনার দায়িত্ব থেকে সরে যাওয়ার কথা জানান। আর এতেই  এই সিনেমা পরিচালনার জন্য সব দায়িত্ব দেওয়া হয় সৃজিত মুখোপাধ্যায়কে। 

 

এই সিনেমা পরিচালনার দায়িত্ব পেয়ে সৃজিত এক বিবৃতিতে বলেন, ‘এই সিনেমাটা সম্পর্কে যখন প্রথম শুনেছিলাম, তখন থেকেই বেশ উৎসাহী ছিলাম। বর্তমানে আমি নিজে এই সিনেমার অংশ হয়েছি। এমন একটা দুর্দান্ত গল্পকে সিনেমার পর্দায় তুলে ধরার জন্য আমি মুখিয়ে রয়েছি।’

রাহুল ঢোলাকিয়া টুইটারে লিখেন, ‘দুর্ভাগ্যবশত আমি এই স্বপ্নটার অংশ হতে পারছি না। কিন্তু আমি এই স্বপ্ন বাস্তবায়িত করার জন্য তাদের পাশে থাকব। কোভিডে সবার সূচি ওলটপালট হয়েছে। আমিও তার ব্যতিক্রম নই। দলের জন্য আমার শুভেচ্ছা রইল।’

 

মিতালি রাজ ভারতের সর্বকালের অন্যতম সেরা নারী ক্রিকেটার। বর্তমানে তিনি নারী টেস্ট এবং ওয়ানডে দলের অধিনায়ক। দু'বছর আগে তার জন্মদিনে জানা যায়, বড় পর্দায় তার জীবনী তুলে ধরা হবে ।

 

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ