Skip to content

১১ই জুলাই, ২০২৪ খ্রিষ্টাব্দ | বৃহস্পতিবার | ২৭শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

এসএসসি ৯৬ ও এইচএসসি ৯৮ গ্রুপের আয়োজনে ক্রিকেট চ্যাম্পিয়নশিপ

৫ম বারের মতো আয়োজিত হল আদম্য এসএসসি ৯৬ ও এইচএসসি ৯৮ গ্রুপের ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২০২১। শুক্রবার ও শনিবার (১২ই ও ১৩ই ফেব্রুয়ারী) ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল ও কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

দুইদিনব্যাপী ক্রিকেটের মহাযজ্ঞে কালের ধারাবাহিকতায় এই টুর্নামেন্টের ব্যপ্তি ও কলেবর বেড়েছে, যোগ হয়েছে নতুন মাত্রা। এবারের আয়োজনে সারা দেশ থেকে যোগ দিয়েছে মোট ২৪ টি দল। সমবয়সীদের এই টুর্নামেন্টে সারাদেশ থেকে অংশগ্রহণ করে খেলোয়ার ও দর্শক, মাসব্যাপী চলে অনুশীলন। হাজার হাজার বন্ধুর পদচারণায় মুখরিত হয় খেলার মাঠ, এ যেন এক প্রাণের উৎসব, বন্ধুত্বের মিলন মেলা। টুর্নামেন্টের আয়োজনে রয়েছে রঁদেভু ৯৬’৯৮ ফাউন্ডেশনের স্পোর্টস উইং এবং ৯৬’৯৮ ক্রিকেট কমিটি। উল্লেখ্য রঁদেভু ৯৬’৯৮ ফাউন্ডেশন একটি অলাভজনক প্রতিষ্ঠান যা কিনা বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও উন্নয়ন মূলক উদ্যোগে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে আসছে প্রায় দুবছর ধরে। রঁদেভ ৯৬’৯৮ ফাউন্ডেশনের চেয়ারম্যান মারুফ আজম অভি বলেন, ৯৬’৯৮ হলো প্রানের বন্ধুদের মিলন মেলার স্থান, জীবনে প্রকৃত বন্ধুর মূল্য অসীম।

৯৬’৯৮ এর মূল গ্র“প করার উদ্দেশ্যই হলো এক বন্ধু, আরেক বন্ধুর কোননা কোন কাজে আসবে এবং পাশে থাকবে । টুর্নামেন্ট এর টাইটেল স্পন্সর ও রিয়েল এস্টেট পার্টনার হিসেবে ছিল ৯৬’৯৮ বন্ধুর কোম্পানী রিয়েল ক্যাপিটা গ্রুপ যার ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোহাম্মদ আরিফুজ্জামান স্বয়ং ৯৬’৯৮ গ্র“পের একজন গর্বিত চিরস্থায়ী সদস্য, টুর্নামেন্টের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত থাকেন এবং তিনি ও তার প্রতিষ্ঠান বন্ধুদের এরকম মনোরঞ্জন আয়োজনে সর্বদাই পাশে থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, 'ক্রীড়া বান্ধব ও সামাজিক দায়বদ্ধতার যেকোন সামাজিকতায় রিয়েল ক্যাপিটা গ্র“প সর্বদাই পাশে থাকবে।'

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ