Skip to content

২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ | সোমবার | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ঘর সাজাতে স্যামসাং নিয়ে এলো ‘গেট মোর’ ক্যাম্পেইন

প্রয়োজনীয় সব হোম অ্যাপ্লায়েন্স নিয়ে আরো সহজভাবে গ্রাহকদের কাছে পৌঁছে যেতে বিশ্বখ্যাত ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং নিয়ে এসেছে ‘গেট মোর’ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা ডিসেম্বরের শেষ পর্যন্ত তাদের পছন্দের পণ্যের ওপর সর্বোচ্চ ২২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং ৩০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

 

স্যামসাং টিভিতে গ্রাহকরা ৩০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন এবং প্রতি ৫৫-ইঞ্চি বা তার বড় ইউএইচডি মডেলের টিভি কেনার ক্ষেত্রে ওয়েস্টিন ঢাকায় থাকার সুযোগ জিতে নিতে পারবেন। রেফ্রিজারেটরের ক্ষেত্রে গ্রাহকরা ২৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার পাবেন। এছাড়াও, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেনে থাকছে ২,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়াও, স্যামসাং এক্সচেঞ্জ অফারে গ্রাহকরা তাদের পণ্য এক্সচেঞ্জ করে পণ্যের মূল দাম ও মডেলের ওপর ভিত্তি করে ৪,০০০ টাকা থেকে ২২,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

এছাড়া এ ক্যাম্পেইনের আওতায় স্ক্র্যাচ কার্ডে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগও থাকছে। স্যামসাং টিভি এবং রেফ্রিজারেটর ক্রয়ের ক্ষেত্রে স্ক্র্যাচ কার্ডে গ্রাহকরা জিতে নিতে পারেন টিভি, ওয়াশিং মেশিন, অথবা মাইক্রোওয়েভ ওভেন। তাছাড়া, ক্যাম্পেইনকে ঘিরে একটি বিশেষ বান্ডেল অফারও থাকছে। গ্রাহকরা একই সময়ে ন্যূনতম ৩টি পণ্য কিনলে বিদ্যমান ডিসকাউন্টের ওপর আরো ৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারবেন।

স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর এ ক্যাম্পেইন সম্পর্কে বলেন, ‘বাংলাদেশে ভোক্তাদের হোম অ্যাপ্লায়েন্স পণ্যের অভিজ্ঞতাকে আরো সমৃদ্ধ করতে আমাদের নিরবচ্ছিন্ন প্রচেষ্টা ইতিবাচক ফল নিয়ে আসছে। ক্রেতাদের থেকে আমরা যে ভালোবাসা পেয়ে আসছি তারই ফলশ্রুতিতে আমরা নতুন এ ক্যাম্পেইন নিয়ে এসেছি। অনেক গ্রাহকই আছেন, যারা শুধুমাত্র আমাদের পণ্য দিয়েই তাদের ঘর সাজাতে চান এবং এটাই আমাদের সবচেয়ে বড় আনন্দ।এছাড়া, যেকোনো ইউএইচডি ও কিউএলইডি টিভি যদি ৬ মাসের ভেতর ফেরত দেয়া হয়, স্যামসাং ৬০ শতাংশ মানি-ব্যাকের প্রতিশ্রুতি দিয়েছে। সকল টিভি’তে আছে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি এবং ইন-হোম সার্ভিসের সুবিধাসহ ৫ বছরের ফ্রি সার্ভিস ওয়্যারেন্টি এবং প্যানেলে থাকছে ২ বছরের ওয়্যারেন্টি।

পণ্যক্রয়ের ক্ষেত্রে গ্রাহকরা ১২ মাসের ইএমআই এবং বিনামূল্যে হোম ডেলিভারির সুবিধা উপভোগ করতে পারবেন। সকল পণ্য স্যামসাং স্মার্টপ্লাজা, ফেয়ার ইলেকট্রনিক্স, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা এবং র‌্যাংগস ইন্ডাস্ট্রিজে পাওয়া যাচ্ছে।