Skip to content

৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিষ্টাব্দ | শুক্রবার | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আসছে সালমানের নতুন সিনেমা ‘অন্তিম’

২৬ নভেম্বর আসছে সালমান খানের নতুন ছবি 'অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ'। ছবিটির ট্রেইলার প্রকাশের পরে অনেক আগ্রহ দেখিয়েছেন দর্শকরাও। তাদের অপেক্ষা শেষ করে এ মাসের ২৬ তারিখে মুক্তি মিলবে ছবিটির।

 

আসন্ন এ ছবিটির প্রযোজক হচ্ছেন সালমান খান নিজেই। ছবিতে রাজবীর সিং নামে এক শিখ পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে সালমান খানকে। তবে ছবিটিতে মূল চরিত্র ছেড়ে অতিথি চরিত্রে দেখা যাবে সালমানকে। 

 

ছবির মূল চরিত্রে থাকবেন সালমানের ছোট বোন অর্পিতার স্বামী আয়ুষ শর্মা। আয়ুষকে দেখা যাবে গ্যাংস্টার চরিত্রে। দুজনের হাড্ডাহাড্ডি লড়াইয়ের দেখা মিলবে এই অ্যাকশন ধাঁচের ছবিটিতে। সালমান ও আয়ুষ শর্মা ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন মহিমা মাকওয়ানা, নিকিতিন ধীর, শচীন খেদকরের মতো অভিনেতারা। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন ভারতের পশ্চিমবঙ্গের বাংলা ছবির অভিনেতা যিশু সেনগুপ্ত। 

 

ছবিটির শুটিং শেষ হওয়ার আগে বেশ কয়েকবার চিত্রনাট্যে পরিবর্তন আনা হয়েছে। শুরুতে সালমানকে রাখা হয় ছবির অতিথি চরিত্রেই। ছবিতে ছিল না সালমানের কোনো গান বা নায়িকাও। এ বিষয়টি সালমানের পছন্দ না হওয়ায় চিত্রনাট্যে আবার পরিবর্তন এনে সালমানের নায়িকা, গান-নাচ রাখেন নির্মাতা মহেশ মাঞ্জেরেকার।

 

পরে আবার ছবিটিতে সালমানের চরিত্র পছন্দ হওয়ায় তিনি বলেন, কাহিনী যেমন আছে তেমনই থাক। সালমানের চরিত্রের সঙ্গে নায়িকা, গান-নাচ মানাচ্ছে না বলে তার কোনো প্রয়োজন নেই বলে জানান তিনি। এর পরে আবার ফিরে যাওয়া হয় আগের চিত্রনাট্যেই। কিন্তু সালমানের ভক্তরা এ চরিত্রটি কীভাবে নেবে তা নিয়েও অনেক চিন্তায় ছিলেন ছবির পরিচালক মহেশ। ২০১৮ সালের মারঠি সিনেমা ‘মুলশি প্যাটার্ন’ এর হিন্দি রিমেক ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’।