Skip to content

২২শে ফেব্রুয়ারী, ২০২৪ খ্রিষ্টাব্দ | বৃহস্পতিবার | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সদাগর ডট কম এবং সেবা এক্স ওয়াই জেডের মধ্যে ব্যবসায়িক চুক্তি সম্পন্ন

আজ সদাগর ডট কমের কর্পোরেট অফিসে বি২বি অনলাইন হোলসেল মার্কেটপ্লেস সদাগর ডট কম ও সেবা এক্স ওয়াই জেডের মধ্যে একটি ব্যবসায়িক চুক্তি সম্পন্ন হয়। সদাগর ডট কমের পণ্য সমূহ ক্রেতাদের সুবিদার্থে সেবা এক্স ওয়াই জেডের এস ম্যানেজারের ইকমার্স প্লাটফর্মে উন্মুক্ত করার উদ্দেশ্যে এই চুক্তি করা হয়।

আয়োজনটিতে দুইটি কোম্পানির বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন। সদাগর ডট কমের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও আরিফ চৌধুরি বলেন, “ সেবা বাংলাদেশের দ্রুত বর্ধনশীল প্রতিষ্ঠানগুলোর একটি। আমরা তাদের সাথে যুক্ত হতে পেরে অত্যন্ত আনন্দিত। আশা করি দুইটি প্রতিষ্ঠান মিলে দারুন কিছু করবে।“

 সেবা প্লাটফর্ম লিমিটেডের চীফ ফাইনান্সিয়াল অফিসার জহির উদ্দিন বলেন,” আমাদের দেশের অনলাইন বি২বি হোলসেল মার্কেটপ্লেসগুলোর মধ্যে সদাগর ডট কম বেশ পরিচিত। আমরা সবাই জানি তারা দেশের পাইকারী পণ্যের ক্রেতা ও বিক্রেতাদের ব্যবসার উন্নয়নে দারুন সব পদক্ষেপ নিচ্ছে। তাই সদাগর ডট কমের সাথে যুক্ত হওয়াটা আমাদের জন্য বেশ গর্বের!”

 

আয়োজনটিতে আরো উপস্থিত ছিলেন সদাগর ডট কমের ডিরেক্টর এবং সিএসও মোহাম্মদ জাহিদুল আলম সাহ, প্রতিষ্ঠানটির ওভারসীজ বিজনেস ডেভেলপমেন্ট এর ডিরেক্টর সৈয়দ হাসান ,এস ম্যানেজার এর ডিরেক্টর আব্দুর রহমান, সেবা প্লাটফর্ম লিমিটেড এর স্ট্রাটেজিক গ্রোথ এবং পার্টনারশিপ লিড সৈয়দা নিশাত নায়লা সহ দুটো কোম্পানির বেশ কিছু প্রতিনিধি।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ